ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ভবিষ্যত পরিকল্পনায় জাতীয় দলে মৃত্যুঞ্জয়

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৩ ০২:২৩

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বাংলাদেশের আগামী মাসের সিরিজে দলে ডাক পেয়েছেন মৃত্যুঞ্জয় চৌধুরী। তাসকিন শতভাগ ফিট না হওয়ায় এই পেসারকে খেলাতে রাজি নয় প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তাসকিনের জায়গাতেই মৃত্যুঞ্জয় সুযোগ পেয়েছে ক্রিকেট পাড়ায় আলোচনা হয়েছে এমনটি। তবে এবার কারন খোলাসা করেছেন নির্বাচক প্যানেলের সদস্য হাবিবুল বাশার সুমন। 

হাবিবুল বাশারের ভাষ্যতে অলরাউন্ডার কোটায় দলে সুযোগ পেয়েছেন মৃত্যুঞ্জয়। মঙ্গলবার (১১ এপ্রিল) সাংবাদিকদের সাথে আলাপকালে এমনই ইঙ্গিত দিয়েছেন বাশার।  

বাশারের ভাষ্য, ভবিষ্যতের কথা মাথায় রেখেই মৃত্যুঞ্জয়কে দলে ডাকা হয়েছে। জাতীয় দলের এই নির্বাচক দাবি করলেন, মৃত্যুঞ্জয় শেষদিকে ব্যাট করতে পারে একটু, সঙ্গে গত ২ থেকে ৩ বছর ধরে সে আমাদের হাই পারফরম্যান্স স্কোয়াডেও আছে। সেখানে আমরা দেখেছি, বেশ ভালো গতিতে বল করতে পারে। তার বোলিং সামর্থ্য খুব ভালো। শরিফুল ও মোস্তাফিজ আছে বাঁ-হাতি পেসার, ভবিষ্যতের জন্য কাউকে তৈরি করতে হলে মৃত্যুঞ্জয় আছে।

এদিকে চলমান ডিপিএলে দারুণ ফর্মে আছেন মোহাম্মদ সাইফুদ্দিন। তার প্রসঙ্গে বাশার বললেন, সাইফুদ্দিন ভালো করছে কিন্তু এই মুহূর্তে আমাদের যে চারজন পেসার আছে, তারা খুব ভালো করছেন। আর সাইফুদ্দিন তো আমাদের হাতে আছেই।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।