ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

বিসিবির বর্ষসেরা পুরস্কার পেলেন তৃণমূলের ৬ কোচ

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২ ০৬:১৫

ছবি: বিসিবি ছবি: বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ বছর জুড়েই বিসিবির বিভিন্ন কার্যক্রমে জড়িত থাকেন তারা। সারাদেশের ৬৪ জেলা ও বিভাগীয় পর্যায়ের কোচরাই তৃণমূলের সব কর্মসূচির মূলে থাকেন। বিসিবির গেম ডেভলপমেন্ট বিভাগের অধীনে বয়সভিত্তিক টুর্নামেন্টের ক্রিকেটার বাছাই কার্যক্রম, জেলা চ্যাম্পিয়নশিপ, জাতীয় ক্রিকেট লিগের বিভাগীয় দলেও কোচের ভূমিকায় থাকেন তারা। সাধারণত তাদের ঢাকায় আসার সুযোগ হয় খুব কম।

বৃহস্পতিবার অবশ্য তাদেরকে বেশ ঘটা করে ঢাকায় এনেছে বিসিবির গেম ডেভলপমেন্ট। সারাদেশের কোচদের মধ্য থেকে বর্ষসেরা কোচ নির্বাচন করা হয়েছে। হোম অব ক্রিকেট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার বর্ষসেরা ৬ কোচের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। যেখানে চারজন জেলা কোচ ও দুজন বিভাগীয় কোচ পুরস্কার পেয়েছেন। এখন থেকে প্রতি বছরই এই পুরস্কার দেয়া হবে।

বৃহস্পতিবার কোচদের হাতে সেরার স্বীকৃতি হিসেবে ক্রেস্ট ও এক লাখ করে টাকা তুলে দেয় বিসিবি। 

পুরস্কার পেয়েছেন চাঁদপুরের সৈয়দ শামীম আক্তার ফারুকি, সাতক্ষীরার মুফাসিনুল ইসলাম তপু, টাঙ্গাইলের আরাফাত রহমান, ঠাকুরগাঁয়ের রোকনুজ্জামান রাহাত এবং বিভাগ থেকে খুলনার কাজী ইমদাদুল বাশার রিপন ও চট্টগ্রামের মোহাম্মদ মমিনুল হক বর্ষসেরা হয়েছেন।

বৃহস্পতিবার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবির গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, এইজ গ্রুপ কমিটির চেয়ারম্যান ওবেদ রশিদ নিযাম ও বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।