ঢাকা | সোমবার, ১৩ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

ওমরাহ শেষে ফিরলেন তাসকিন, সাফজয়ী সাবিনাদের জানালেন ‘অভিনন্দন’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২ ০৮:৩৩

ওমরাহ পালনে মক্কায় তাসকিন। ছবি: ফেসবুক ওমরাহ পালনে মক্কায় তাসকিন। ছবি: ফেসবুক

নট আউট ডেস্কঃ পবিত্র ওমরাহ হজ পালন শেষে দেশে ফিরেছেন টাইগার পেসার তাসকিন আহমেদ। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এর কিছুক্ষণ বাদেই নেপাল থেকে দেশে ফিরে সাফের চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল।

প্রথমবারের মতো নারীদের সাফ জয় করে দেশে ফেরা। স্বাভাবিকভাবেই আজ উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছিল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। ছিল গণমাধ্যম কর্মীদের ও উপচে পড়া ভীড়। এদিকে দেশে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়, সাফজয়ী সাবিনাদের অভিনন্দন জানিয়েছেন তাসকিন আহমেদ। একই সঙ্গে তাদের কাছ থেকে এমন ধারাবাহিক পারফরম্যান্সও প্রত্যাশা করেন তিনি। 

এদিকে, নারীদের এমন সাফল্যে তাদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। বুধবার এক বিবৃতিতে বিসিবি বস নিজেই সেটা করেছেন নিশ্চিত। পাপন বলেন, ‘নারী ফুটবল দল পুরো জাতিকে গৌরবান্বিত করেছে তাদের অসাধারণ পারফরম্যান্স এবং ঐতিহাসিক অর্জনে। তাদেরকে উৎসাহ এবং সমর্থনের জন্য আমি বিসিবির পক্ষ থেকে পুরো দলকে ৫০ লাখ টাকা দেয়ার ঘোষণা দিচ্ছি। কোনো সন্দেহ নেই সাফের শিরোপা জয় সব খেলোয়াড়, গোটা দেশের নারীদের, সব দলকে নিজস্ব ইভেন্টে আন্তর্জাতিক অঙ্গনে সাফল্য অর্জনে উৎসাহ দিবে।’

উল্লেখ্য, পবিত্র ওমরাহ হজ পালনের জন্য গত শনিবার (১৭ অক্টোবর) সৌদি আরবের উদ্দেশ্য দেশ ছাড়েন তাসকিন আহমেদ। ওমরাহ পালন শেষে দেশে ফিরে বিশ্রামেরও সুযোগ পাচ্ছেন না এই পেসার। আগামীকাল (বৃহস্পতিবার) জাতীয় দলের সঙ্গে ধরবেন আরব আমিরাতের বিমান। নিউজিল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সেখানে এক সপ্তাহের ক্যাম্প করবে বাংলাদেশ দল৷ সেই সঙ্গে নুরুল হাসান সোহানের নেতৃত্বে আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টিও খেলবে টাইগাররা। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।