ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

তৃতীয় ম্যাচ পরিত্যাক্ত, সমতায় শেষ ওয়ানডে সিরিজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ আগস্ট ২০২২ ১৯:৪২

বাংলাদেশ এ দল। ছবি সংগৃহীত বাংলাদেশ এ দল। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ উইন্ডিজ সফরে প্রথম ম্যাচ হারের পর দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের হারিয়েছিল মিঠুনের নেতৃত্বে বাংলাদেশ ‘এ’ দল। সিরিজ নির্ধারনী তৃতীয় ম্যাচ  বৃষ্টিতে পরিত্যাক্ত হয়েছে। ফলে ১-১ সমতায় শেষ হলো দুই দলের ওয়ানডে সিরিজ। 

 

শনিবার সেন্ট লুসিয়ায় টস জিতে প্রথমে ব্যাটিং করে স্বাগতিকরা করেছিল ২৩৮ রান। ব্যাট হাতে সর্বোচ্চ ৬০ রান করেন টেডি বিশপ। ওপেনার তেজনারায়ণ চন্দরপল ৪৩ ও জাস্টিন গ্রিভস করেন ৩৬ রান। 

২৩৯ রানের জবাবে ব্যাটিং করতে নেমে অবশ্য শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশের। ১৫.৪ ওভারে সংগ্রহ করেছিল ৬১ রান। যেখানে হারিয়েছিল ৩ উইকেট। এরপরই বৃষ্টি বাঁধায় বন্ধ হয় খেলা। পরবর্তীতে মাঠে খেলার সুযোগ সৃষ্টি না হওয়ায় পরিত্যাক্ত ঘোষণা করা হয় তৃতীয় ম্যাচ। মাত্র ৪.২ ওভার খেলা হলেই বৃষ্টি আইনে ফল বের হয়ে যেতো।

                  আরও পড়ুনঃ সিরিজ জেতার হুমকি দিয়ে, সিরিজ হারল জিম্বাবুয়ে

ব্যাট হাতে আগের ম্যাচে সেঞ্চুরি হাকানো নাঈম শেখ এদিন আউট হয়েছেন ব্যক্তিগত তিন রানেই। সাইফ হাসানও আউট হয় ২ রানে। আগের দুই ম্যাচে হতাশ করা সৌম্য সরকার অবশ্য ৪২ বলে ৩০ রানে অপরাজিত ছিলেন। 

বাংলাদেশের বোলাররা এদিনও দাপুটে বোলিং করেছে। ১০ ওভারে ৫০ রান খরচায় ৪ উইকেট নিয়েছেন রেজাউর রহমান রাজা। বাঁহাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী নিয়েছেন দুই উইকেট।  এছাড়া মুকিদুল ইসলাম মুগ্ধ ও রাকিবুল হাসানের শিকার একটি করে উইকেট।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।