ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দেখুন আইসিসি টিভিতে

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ জুন ২০২২ ০৪:০৩

আইসিসি টিভি৷ ছবি সংগৃহীত আইসিসি টিভি৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: বাংলাদেশের এবারের উইন্ডিজ সফরের শুরুটা লাল বলের ক্রিকেট দিয়ে৷ অ্যান্টিগায় বাংলাদেশ সময় রাত ৮ টায় মাঠে নামবে দুই দল৷ বাংলাদেশের ম্যাচ মানেই ভক্তদের উৎসাহ আকাশচুম্বী৷ তবে এবারে পড়েছে কিছুটা ভাটা৷ কোন চ্যানেলে সরাসরি ম্যাচ দেখা যাবে তা এখনও অনিশ্চিত৷ ভাটা পড়লেও কিছুটা স্বস্তি মিলেছে শেষ দিকে৷ কিন্তু খরচ করতে হবে পকেটের টাকা৷

ক্রিকেটে সম্প্রচারের দায়িত্ব মূলত স্বাগতিক দেশরা থাকে৷ সেই অনুযায়ী উইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছে সমস্তকিছু৷ কিন্তু প্রধান সমস্যা ভিন্ন জায়গায়৷ তা হলো সম্প্রচার সত্ত্বের মালিকানা প্রতিষ্ঠানের সাথে বনিবনায় আসতে পারেনি বাংলাদেশের কোনো টিভি চ্যানেল।

যদিও খেলা দেখা এখন পর্যন্ত অনিশ্চিত তবুও শেষ সময় পর্যন্ত আশায় থাকছে সকলে৷ গুঞ্জন আছে শেষ সময়ে সম্প্রচারে আসতে পারে জিটিভি৷ গুঞ্জন সত্যি না হলে হতাশ হবে স্বাভাবিকভাবে সকলে৷ এই গুঞ্জন সত্য না হলে ক্রিকেটপ্রেমীদের ভরসা হতে পারে আইসিসি টিভি।

ক্রিকেট দুনিয়ার অভিভাবক সংস্থা চালু করেছে ''আইসিসি টিভি''৷ বিশ্বের যেকোন প্রান্ত থেকে ম্যাচ সরাসরি দেখা যাবে এই মাধ্যমে৷ এই অনলাইন প্ল্যাটফর্মে বাংলাদেশের পুরো সিরিজ উপভোগ করতে চাইলে খরচ করতে হবে দুই ডলার বা ১৮৭ টাকা। এজন্য আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাকাউন্ট খুলতে হবে। চার্জ হিসেবে দুই ডলার পরিশোধ করতে হবে মাস্টার, ভিসা কিংবা আমেরিকান এক্সপ্রেস কার্ড দিয়ে।

বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম ম্যাচের ভেন্যু অ্যান্টিাগর স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম। সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট শুরু হবে আগামী ২৪ জুন। ভেন্যু সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ক্রিকেট গ্রাউন্ড। এরপর পর্যায়ক্রমে তিনটি করে টি-টোয়েন্টি এবং ওয়ানডে খেলবে দুই দল।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।