ঢাকা | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সাকিবকে নিয়ে ঘোর অনিশ্চয়তায় বিসিবি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২ ২১:৩২

সাকিব আল হাসান। ফাইল ছবি সাকিব আল হাসান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ দুই টেস্টের সিরিজ খেলতে ঈদের পরপরই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা। এদিকে নিয়মিত টেস্ট খেলার প্রতিশ্রুতি দিলেও, আসন্ন এই সিরিজেও সাকিবকে পাওয়া নিয়ে রয়েছে ঘোর অনিশ্চয়তা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে এমন অনিশ্চয়তার কথাই জানিয়েছেন।

এই প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, ‘এ ব্যাপারে আমি দু'একদিনের মধ্যে সাকিবের কাছ থেকে জানতে পারব। তার সঙ্গে আলাপ আলোচনা হচ্ছে, যেহেতু কিছুদিন আগে তার শাশুড়ি মারা গেছেন, সে অনেক ব্যক্তিগত সমস্যায় ছিল। সেজন্য তাকে আমরা কিছু বলিনি। তার পারিবারিক সমস্যা সমাধান হলে তাকে আমরা পেতে পারি।’

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অংশ হিসেবে দুটি টেস্ট খেলতে আগামী ৮ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। এরপর আগামী ১৫ মে থেকে থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট আগামী ২২ মে থেকে শুরু হবে ঢাকাতে। তবে এই সিরিজে সাকিব খেলবেন কি খেলবেন না এই ব্যাপারে এখন পর্যন্ত অন্ধকারে বিসিবি।

উল্লেখ্য, গত মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেললেও পারিবারিক কারণে প্রথম টেস্ট না খেলেই দেশে ফিরেছিলেন সাকিব। তবে, দ্বিতীয় টেস্টে সাকিবের খেলার কথা থাকলেও বড় মেয়ে আলাইনার স্কুল খুলে যাওয়ায় যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।