ঢাকা | বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সর্বনিম্ন ১ হাজার টাকায় কনসার্টের টিকিট, কাল থেকে বিক্রি শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২৮ মার্চ ২০২২ ১০:৩৮

বিসিবির কনসার্ট মাতাবেন এ আর রহমান, মাইলস, মমতাজ বিসিবির কনসার্ট মাতাবেন এ আর রহমান, মাইলস, মমতাজ

স্পেশাল করেসপন্ডেন্ট: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’ নামক কনসার্ট আয়োজন করতে যাচ্ছে বিসিবি। মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। ভারতের বিখ্যাত সংগীত শিল্পী, সুরকার এ আর রহমান এবং বাংলাদেশের ব্যান্ড মাইলস, শিল্পী মমতাজ গান গাইবেন এই কনসার্টে।

কনসার্টের টিকিট বিক্রি শুরু হবে আগামীকাল সোমবার থেকে। রোববার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, সোমবার ও মঙ্গলবার শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের গেইটে টিকিট বিক্রি হবে। দুই দিনই দর্শকরা সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট কিনতে পারবেন। অন্তত ১০ হাজার টিকিট বিক্রি করবে বিসিবি।

টিকিটের মূল্য তালিকাও প্রকাশ করেছে বিসিবি। সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, সর্বনিম্ন ১ হাজার টাকায় কনসার্ট উপভোগ করতে পারবেন দর্শকরা। ক্লাব হাউস গ্যালারির টিকিটের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা।

 

 

প্লাটিনাম ক্যাটাগরির সর্বোচ্চ টিকিটের মূল্য ১০ হাজার টাকা। মঞ্চের ঠিক সামনেই চেয়ারের আসনে বসে গান উপভোগ করতে পারবেন এই ক্যাটাগরির টিকিট কিনে যারা আসবেন। মাঠে বসে কনসার্ট উপভোগের সুযোগ থাকছে গোল্ড ক্যাটাগরির টিকিটধারী দর্শকদেরও। এই ক্যাটাগরির টিকিটের মূল্য ৫ হাজার টাকা।

 

-নট আউট/এমজেএ/আরএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।