ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

অঘোষিত ফাইনালে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৪ মার্চ ২০২২ ০২:৫১

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সিরিজ নির্ধারনী তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস হেরেছে বাংলাদেশ। সেঞ্চুরিয়নে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। আগের দুই ম্যাচে দুই দলের একটি করে জয়ে তৃতীয় ওয়ানডে হয়ে দাঁড়িয়েছে অঘোষিত ফাইনালে। এদিকে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবার সিরিজ জয়ের মওকা বাংলাদেশের সামনে।

সিরিজের প্রথম ওয়ানডে এই সেঞ্চুরিয়নেই স্বাগতিকদের হারিয়ে ইতিহাস রচনা করেছিল টিম টাইগার্স। তৃতীয় ওয়ানডেতেও নিশ্চয়ই তার পুনরাবৃত্তি চাইবে তামিম ইকবালরা। আগের দুই ম্যাচের একাদশে নিয়েই আজ মাঠে নামছে বাংলাদেশ। 

অন্যদিকে দক্ষিণ আফ্রিকার একাদশে নিশ্চিতভাবেই এসেছে একটি পরিবর্তন। চোটের কারণে ছিটকে যায় ওয়েন পারনেলের পরিবর্তে একাদশে ফিরেছেন ডোয়েইন প্রিটোরিয়াস।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, ইয়াসির আলী, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

দক্ষিণ আফ্রিকা একাদশ: টেম্বা বাভুমা (অধিনায়ক), কাইল ভেরেইনে, জানেমান মালান, কুইন্টন ডি কক, ডেভিড মিলার, রাসি ভ্যান ডার ডুসেন, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, ওয়েইন পারনেল, তাবরেজ শামসি ও লুঙ্গি এনগিডি।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।