ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

কাউন্টি মাতাতে ইংল্যান্ড যাবেন ইমরুল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মে ২০২২ ২০:৩৬

ঘরোয়া ক্রিকেটে সফল অধিনায়ক ইমরুল কায়েস৷ ছবি সংগৃহীত ঘরোয়া ক্রিকেটে সফল অধিনায়ক ইমরুল কায়েস৷ ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক: বাংলাদেশ ঘরোয়া ক্রিকেটে অন্যতম সফল অধিনায়ক ইমরুল কায়েস৷ সর্বশেষ বিপিএল ও ডিপিএলে চ্যাম্পিয়ন দলের নেতা ছিলেন এই বামহাতি ব্যাটার৷ ব্যাট হাতেও ধারাবাহিক হওয়ার পরেও সুযোগ মিলে না জাতীয় দলে৷ তবে সুযোগ পাওয়া কিংবা না পাওয়া নিয়ে এখন মোটেও ভাবেন না ইমরুল৷

একজন ক্রিকেটারের মূল লক্ষ্য মাঠে খেলা৷ যে পর্যায়ে খেলুক না কেন ভালো করার প্রত্যয় সবসময় থাকে৷ ইমরুল লড়াকু সৈনিক। ঘরোয়া লিগ শেষ হওয়ায় আপাতত খেলা নেই জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের। তাইতো এই সময়টা কাজে লাগাতে চাচ্ছেন ইমরুল কায়েস। এই সময়ে খেলতে যাবেন ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে।

যদিও কাউন্টি মাইনর লিগে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটার। তবুও ইমরুল মনে করেন ভিন্ন কন্ডিশন ম্যাচ খেলার মধ্যে থাকা অনেক কাজে দিবে। ইদের পর মে মাসের মাঝামাঝি বা শেষের দিকে তিনি পাড়ি দিবেন ইংল্যান্ডে।

ইংল্যান্ডের ল্যাঙ্কাশায়ার একটি দলের হয়ে প্রায় চার মাস ধরে লঙ্গার ও শর্টার ভার্সনের ক্রিকেটে অংশ নিবেন ইমরুল কায়েস। উল্লেখ্য, ঢাকা প্রিমিয়ার লিগে ইমরুল ১৫ ম্যাচে এক সেঞ্চুরি ও তিন ফিফটিতে ৫১৩ রান করেছেন। ইমরুল সবশেষ ২০১৯ সালের ভারতের মাটিতে জাতীয় দলের হয়ে (টেস্ট) খেলেছিলেন।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

কাউন্টিতে পাকিস্তানি মাসুদের ডাবল শতক 

ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে নিজের অভিষেক ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন শান মাসুদ।

মাইনর কাউন্টিতে সেঞ্চুরি করলেন আশরাফুল

কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম ম্যাচে সে়ঞ্চুরি করেছেন মোহাম্মদ আশরাফুল

রিজওয়ানের বল দেখে অবসরের চিন্তা আফ্রিদির!

পাকিস্তান ক্রিকেটে বর্তমানে অন্যতম ভরসার নাম মোহাম্মদ রিজওয়ান ও শাহিন আফ্রিদি৷ ইতিমধ্...