ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কাউন্টিতে পাকিস্তানি মাসুদের ডাবল শতক 

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২ ০১:২৬

কাউন্টি চ্যাম্পিয়নশিপের অভিষেক ম্যাচেই  করলেন বাজিমাত। ফাইল ছবি। কাউন্টি চ্যাম্পিয়নশিপের অভিষেক ম্যাচেই করলেন বাজিমাত। ফাইল ছবি।

ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে নিজের অভিষেক ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন শান মাসুদ। এই পাকিস্তানি ব্যাটার ডার্বিশায়ারের হয়ে কাউন্টি অভিষেকে অপরাজিত ২০১ রান করেছেন। গত বৃহস্প্রতিবার (১৪ এপ্রিল) চলমান কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনের ম্যাচে সাসেক্সের বিপক্ষে মাঠে নামেন মাসুদ। আর এই ম্যাচেই ২৭১ বলে ২০১ রানের অপরাজিত এক ইনিংস খেলেছেন এই বাঁহাতি ব্যাটার।

৩২ বছর বয়সী এই ব্যাটারের ডাবল সেঞ্চুরির কল্যানে প্রথম দিনের খেলা শেষে ২ উইকেট হারিয়ে ৩২৭ রান তুলেছে তার দল। এই ইনিংস খেলার পথে উয়েন মাডসেনের সঙ্গে তৃতীয় উইকেটে অবিচ্ছিন্ন ২৩৬ রানের জুটি গড়েন তিনি।


এদিকে ইংলিশ কাউন্টি ক্রিকেটের এবারের আসরে বেশ কয়েকজন পাকিস্তানি ক্রিকেটারকে দেখা যাবে। এই তালিকায় আছেন হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ এবং আজহার আলির মতো ক্রিকেটাররা।

আরও পড়ুনঃ আভিজাত্যের ফরম্যাটে ইংল্যান্ডের সফল নেতা জো রুট

পাকিস্তানের গতি তারকা আফ্রিদি খেলবেন মিডলসেক্সের হয়ে। সাসেক্সের হয়ে খেলতে দেখা যাবে উইকেটরক্ষক-ব্যাটার রিজওয়ান। ওরচেস্টারশায়ারের হয়ে খেলবেন আজহার।গ্লুচেস্টারশায়ারের হয়ে মাঠ মাতাবেন নাসিম এবং জাফর। গত বছর টেস্ট ক্রিকেটে দারুণ পারফর্ম করা হাসান খেলবেন ল্যাঙ্কাশায়ারের হয়ে। আর আব্বাস খেলবেন হ্যাম্পশায়ারের হয়ে।

সব ক্রিকেটারকেই একটি শর্ত সাপেক্ষে এনওসি দিয়েছে পিসিবি। দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে যেকোন সময় তাদের ডাকতে পারে বোর্ড। আর ক্রিকেটাররা দেশের খেলতে বাধ্য থাকবে।

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

কাউন্টিতে পাকিস্তানি মাসুদের ডাবল শতক 

ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে নিজের অভিষেক ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন শান মাসুদ।

মাইনর কাউন্টিতে সেঞ্চুরি করলেন আশরাফুল

কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম ম্যাচে সে়ঞ্চুরি করেছেন মোহাম্মদ আশরাফুল

রিজওয়ানের বল দেখে অবসরের চিন্তা আফ্রিদির!

পাকিস্তান ক্রিকেটে বর্তমানে অন্যতম ভরসার নাম মোহাম্মদ রিজওয়ান ও শাহিন আফ্রিদি৷ ইতিমধ্...