ঢাকা | শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বরিশালের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৮

ফিল্ডিংয়ে দুর্দান্ত ঢাকা। ছবি: বিসিবি ফিল্ডিংয়ে দুর্দান্ত ঢাকা। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ জয় দিয়ে বিপিএল শুরু করা দুর্দান্ত ঢাকা হেরেছে পরের ৭ ম্যাচেই। সবার আগে প্লে-অফের রেস থেকেও ছিটকে গেছে দলটি। অন্য দিকে খুব একটা ভালো অবস্থানে নেই ফরচুন বরিশালও। প্লে-অফের দৌড়ে থাকতে আর পা হড়কান চলবে না তামিমদের। বিপিএলের ২৮তম ম্যাচে মুখোমুখি হচ্ছে এই দুই দল। হোম অফ ক্রিকেট মিরপুরে এদিন টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ফরচুন বরিশাল।

চলমান বিপিএলে আট ম্যাচ খেলে মাত্র ১ জয়ে টেবিলের তলানিতে দুর্দান্ত ঢাকা। অন্য দিকে এক ম্যাচ কম খেলা ফরচুন বরিশালের জয় ৩ ম্যাচে। অবস্থান করছে টেবিলের পাঁচে। প্লে-অফের দৌড়ে থাকতে এই ম্যাচে জয় ছাড়া ভিন্ন কোন পথ খোলা নেই তামিমের ফরচুন বরিশালের সামনে।

দু'দলের একাদশেই এদিন এসেছে একাধিক পরিবর্তন। ঢাকার একাদশে ফিরেছে লঙ্কান সামারাকুন ও সাব্বির হোসেন। অন্য দিকে ফরচুন বরিশালের একাদশে খেলছেন ওবেদ ম্যাককয় ও আকিফ জাভেদ। 

ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, আহমেদ শেহজাদ, শোয়েব মালিক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আকিফ জাভেদ , ওবেদ ম্যাককয় ও মোহাম্মদ সাইফউদ্দিন।

দুর্দান্ত ঢাকা একাদশ : মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ (অধিনায়ক), সাইফ হাসান, তাহজিবুল ইসলাম,  মেরেরাব হোসেন, অ্যালেক্স রস, সাব্বির হোসেন, চতুরাঙ্গা ডি সিলভা, লাহিরু সামারাকুন, অরাফাত সানি ও শরিফুল ইসলাম।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...