ঢাকা | মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

টস জিতে ব্যাটিংয়ে টেবিল টপার রংপুর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১২

ব্যাটিংয়ে রংপুর। ছবি: বিসিবি ব্যাটিংয়ে রংপুর। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টেবিলের চূড়ায় অবস্থান করছে সাকিবের রংপুর রাইডার্স। অন্য দিকে টেবিলের তিনে অবস্থান চমক দেখানো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। বিপিএলের ২৭তম ম্যাচে মুখোমুখি হচ্ছে এই দুই দল। যেখানে আজ জিতলেই প্লে-অফে এক পা দিয়ে রাখবে সাকিবরা।

হোম অফ ক্রিকেট মিরপুরে শনিবার দিনের প্রথম খেলায়, হাইভোল্টেজ এই ম্যাচে টস ভাগ্য সহায় হয়েছে রংপুরের। আর টস জিতে রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহানকে চট্টগ্রামকে আমন্ত্রণ জানিয়েছে ফিল্ডিংয়ের। এই ম্যাচের আগে রংপুর শিবিরে যোগ দিয়েছেন প্রোটিয়া তারকা ইমরান তাহির ও রেজা হেনড্রিক্স।

দু’দলের একাদশেই এদিন এসেছে একাধিক পরিবর্তন। রংপুরের জার্সিতে প্রথমবার মাঠে নামছে কিউই অলরাউন্ডার জিমি নিশাম, প্রোটিয়া ব্যাটার রেজা হেনড্রিক্স, ইমরান তাহির ও ইংলিশ ব্যাটার টম মুরস। এছাড়া সুযোগ পেয়েছেন পেসার আশিকুর জামান। অন্য দিকে চট্টগ্রামের একাদশে জায়গা হয়নি ওপেনার তানজিদ তামিমের। তবে, ফিরেছেন কার্টিস ক্যাম্ফার। 

রংপুর রাইডার্স একাদশ: সাকিব আল হাসান, রনি তালুকদার, রেজা হেনড্রিক্স, নুরুল হাসান সোহান (অধিনায়ক), শামীম পাটোয়ারী, টম মুরস, জিমি নিশাম, ইমরান তাহির, শেখ মেহেদী, হাসান মাহমুদ ও আশিকুর জামান। 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: জস ব্রাউন, শাহাদাত হোসেন দিপু, টম ব্রুস, শুভাগত হোম (অধিনায়ক), সালাউদ্দিন শাকিল, কার্টিস ক্যাম্ফার, সৈকত আলি, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, আল-আমিন হোসেন ও বিলাল খান।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...