ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

দুঃসময়ে ওয়াটসনকে পাশে পেলেন ওয়ার্নার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৩ ০৩:৫৮

শেন ওয়াটসন ও ডেভিড ওয়ার্নার। ছবি: আইপিএল শেন ওয়াটসন ও ডেভিড ওয়ার্নার। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ চলনান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ব্যাট হাতে নিয়মিতই রান পাচ্ছেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আসরে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে এই অজি ওপেনার তিনটাতেই খেলেছেন পঞ্চাশোর্ধ রানের ইনিংস। তবে, এরপরও একের পর এক সমালোচনায় বিদ্ধ হতে হচ্ছে ওয়ার্নারকে। 

চলতি সিজনে চার ম্যাচে দুইশ'র বেশি রান তোলা ওয়ার্নারকে নিয়ে সমালোচনা হচ্ছে তার স্ট্রাইক রেট নিয়ে৷ গড়ে পঞ্চাশের বেশি রান তুলতেও, মূলত ওয়ার্নার সমালোচিত হচ্ছেন তার ধীরগতির ব্যাটিংয়ের জন্য৷ 

আসরের প্রথম ম্যাচে ৪৮ বলে করে ৫৬ রান, দ্বিতীয় ম্যাচে ৩২ বলে ৩৭, তৃতীয় ম্যাচে ৫৫ বলে ৬৫ রান করেছেন তিনি। আর সবশেষ ম্যাচে খেলেছে ৪৭ বলে ৫১ রানের ইনিংস। চার ম্যাচে এই অজি ওপেনারের স্ট্রাইক রেট মাত্র ১১৫। ওয়ার্নারের এমন ধীরগতির ব্যাটিংই কাল ডেকে এনেছে দিল্লির। কেননা, আসরে এখন পর্যন্ত চার ম্যাচ খেলা দলটি পায়নি কোন জয়ের দেখা।

চারদিকে এতো এতো সমালোচনার পরও, দুঃসময়ে ওয়ার্নার পাশে পাচ্ছেন সতীর্থ সাবেক অজি তারকা শেন ওয়াটসনকে। দিল্লি ক্যাপিটালসের এই ব্যাটিং পরামর্শক বিশ্বাস করেন, খুব তাড়াতাড়ি ব্যাট হাতে ঝড় তুলবেন ওয়ার্নার।

ওয়ার্নারের প্রসঙ্গে ওয়াটসন বলেছেন,‘কোচ হিসেবে আমার কাজেরও অংশ এটি। কারণ, তাকে আমি খুব ভালোভাবে চিনি, তার সঙ্গে ব্যাটিং করে ও তার সঙ্গে খেলে। আমি জানি, দুই বা একটি ব্যাপার সে আগামী কয়েক দিনের মধ্যে ঠিকঠাক করে নেবে। সে রান করছে, তবে স্কোরিং রেটের দিক থেকে সে যদি এবারের আইপিএলে ঝড় না তোলে, তাহলে অবাক হবো। সে খুব কাছাকাছিই আছে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...