ঢাকা | বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

WALTON

সাকিবের হাত ধরে জয়ে শুরু বাংলা টাইগার্সের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২ ২২:৫৭

টি-টেন লিগে দুর্দান্ত শুরু সাকিবের। ছবি: বাংলা টাইগার্স টি-টেন লিগে দুর্দান্ত শুরু সাকিবের। ছবি: বাংলা টাইগার্স

নট আউট ডেস্কঃ পর্দা উঠেছে টি-টেন লিগের ষষ্ঠ আসরের। উদ্বোধনী দিনেই এদিন মাঠে নামে সাকিব আল হাসানের বাংলা টাইর্গাস। আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে দুর্দান্ত জয়ও তুলে নিয়েছেন সাকিবরা৷ নিউ ইয়র্ক সিটিকে তারা হারিয়েছে ১৯ রানে। 

শেখ আবু জায়েদ স্টেডিয়ামে এদিন আগে ব্যাট করে, এভিন লুইসের বিধ্বংসী হাফ সেঞ্চুরিতে নির্ধারিত ১০ ওভারে ১৩১ রান সংগ্রহ করে বাংলা টাইগার্স৷ লক্ষ্য তাড়ায় শুরুতেই নিউ ইয়র্ক সিটিকে শুরুতে ছেপে ধরেন সাকিব৷ শেষ পর্যন্ত ৮ উইকেটে ১১২ রানেই থামে কাইরান পোলার্ডদের ইনিংস। 

১৩২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে, ইনিংসের প্রথম ওভারেই ওপেনার মোহাম্মদ ওয়াসিমের উইকেট হারায় নিউ ইয়র্ক সিটি। এই ওপেনারকে ফেরান সাকিব আল হাসান। এরপর রীতিমতো তাণ্ডব চালান আজম খান। ১৩ বলে ৩৪ রান করা আজম খানকে ফিরিয়ে বাংলা টাইগার্সকে ম্যাচে ফেরান বেনি হাওয়েল।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় নিউ ইয়র্ক সিটি। বাকিদের আসা যাওয়ার মিছিলে একাই হাল ধরেন অধিনায়ক কাইরান পোলার্ড। তবে তাকে যোগ্য সঙ্গ দিতে পারেনি কেউ৷ শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১২ রানে থামে নিউ ইয়র্কের ইনিংস। ১৯ বলে ৪৫ রানের বৃথা ইনিংস খেলে অপরাজিত থাকেন পোলার্ড।

বাংলা টাইগার্সের পক্ষে দুটি করে উইকেট নেন পাথিরানা ও মুস্তাফা৷ দারুণ বোলিং করা সাকিব ২ ওভারে ৭ রানের বিনিময়ে নেন ১ উইকেট।

এর আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৩১ রান তুলতে পারে বাংলা টাইগার্স। ২ চার ও ৭ ছক্কায় ২২ বলে ৫৮ রানের বিধ্বংসী ইনিংস উপহার দেন এভিন লুইস। এছাড়া কলিন মুনরো করেন ৩০ রান। ১ চার ও ছক্কায় ৬ বলে সাকিব অপরাজিত থাকেন ১৪ রানে।

 

 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

সাকিবের হাত ধরে জয়ে শুরু বাংলা টাইগার্সের

দারুণ বোলিং করা সাকিব ২ ওভারে ৭ রানের বিনিময়ে নেন ১ উইকেট। 

বিপিএলের ড্রাফটসে ২১৭ দেশী ক্রিকেটার

সর্বোচ্চ ক্যাটাগরিতে রয়েছেন সরাসরি দল না পাওয়া তিন টাইগার তারকা মুশফিকুর রহিম, মাহমুদ...

দুর্দান্ত সাকিবেও হ্যাট্টিক হার বাংলা টাইগার্সের

বল হাতে ২০ রান খরচ করে সাকিব তুলে নেন দুই উইকেট।