ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কোহলির মাথায় কী ঘুরছে? জানেনা সৌরভও

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মে ২০২২ ০৬:০০

রান খরায় ভুগছেন বিরাট কোহলি। ফাইল ছবি রান খরায় ভুগছেন বিরাট কোহলি। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখনো যুতসই ব্যাটিং করতে ব্যর্থ ভারতীয় তারকা ব্যাটার বিরাট কোহলি। চলতি আইপিএলের শুরুর নয় ম্যাচে বিরাটের ব্যাট থেকে এসেছিল ১৬ গড়ে মাত্র ১২৮ রান। অবশ্য আজ গুজরাটের বিপক্ষে সংগ্রামী হাফ সেঞ্চুরিতে ইঙ্গিত দিয়েছেন ফর্মে ফেরার। এদিকে মুম্বাই ইন্ডিয়ান্স কাপ্তান রোহিত শর্মারও একই দশা। আইপিএলে ব্যাট হাতে রানের ফোয়ারা নেই রোহিতের ব্যাটেও। আট ম্যাচে নেই কোন হাফ সেঞ্চুরি, সর্বসাকুল্যে নিয়েছেন মাত্র ১৫৩ রান।

ভারতীয় দলের দুই ব্যাটিং স্তম্ভের অফ-ফর্ম জন্ম দিয়েছে নানা সমালোচনার। এই দুই তারকাকে শূলে চড়াতে দ্বিধা করছেনা সমালোচকরা। এদিকে কোহলি-রোহিতরা দুঃসময়ে পাশে পাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিকে। তার বিশ্বাস, ফর্মে ফিরে আসবেন তাঁরা। দিয়েছেন পূর্ণ সমর্থনও। 

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-কে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেন, ‘তারা (রোহিত-কোহলি) দুর্দান্ত খেলোয়াড়, আমি নিশ্চিত যে তারা ফর্মে ফিরে আসবে। আমি আশা করি তারা দ্রুতই রান করতে শুরু করবে। আমি জানি না বিরাট কোহলির মাথায় কী ঘুরছে, তবে আমি নিশ্চিত যে সে তার ফর্ম ফিরে পাবে এবং ভালো কিছু করবে। সে একজন দুর্দান্ত খেলোয়াড়।’

নানা ব্যস্ততার মাঝেও সৌরভ চোখ রাখছেন চলমান আইপিএলে। নবাগত দুই ফ্র‍্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স ও লক্ষ্ণৌ সুপার জায়ান্সের পারফর্মেন্স আলাদাভাবে নজর কেড়েছে সৌরভের। 

তিনি আরও বলেন, ‘এটা খুবই মজার, আমি (আইপিএল) দেখছি। যেকোনো দলই জিততে পারে এবং সবাই ভালো খেলছে। দুটি নতুন দল গুজরাট টাইটান্স ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ভালো করছে।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...