ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

দিল্লির জার্সিতে অভিষেক হচ্ছে মোস্তাফিজের

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩ এপ্রিল ২০২২ ০২:০৬

আইপিএলে রাতে মাঠে নামছে মুস্তাফিজের দিল্লি। ফাইল ছবি আইপিএলে রাতে মাঠে নামছে মুস্তাফিজের দিল্লি। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে দিল্লি ক্যাপিটালস। আর এই ম্যাচে বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের মাঠে নামার কথা রয়েছে।

শনিবার (২ এপ্রিল) রাত ৮টায় পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে নতুন দল গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামবে দিল্লি।

এবার আইপিএলের প্রথম ম্যাচ গত রোববার (২৭ মার্চ) মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নেমেছিলো দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচে মুম্বাইকে ৪ উইকেটে হারিয়ে আসর শুরু করে দিল্লি।

আইপিএল খেলতে ওয়ানডে সিরিজ শেষ করেই দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি ভারতে চলে যায় মোস্তাফিজ। তাই বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। যার ফলে দিল্লির প্রথম ম্যাচে মাঠে নামা হয়নি এই পেসারের। আজ গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচ দিয়েই মাঠে নামতে পারেন এই কাটার মাস্টার।

ইতিমধ্যে দিল্লি দলের সঙ্গে অনুশীলন করেছেন দ্য ফিজ। ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে বলা হয়েছে, আজ দিল্লির হয়ে অভিষেক হচ্ছে তার। যদিও একটি জায়গায় সংশয় আছে।

একাধিক বিদেশি তারকা পেসার রয়েছে দিল্লির স্কোয়াডে। যেখানে রয়েছেন দক্ষিণ আফ্রিকান গতিদানব লুঙ্গি এনগিদি। যার ফলে এ ম্যাচে মোস্তাফিজের জায়গায় তাকেও বিবেচনা করতে পারে ফ্র্যাঞ্চাইজিটি।

তবে মুম্বাইয়ের বিপক্ষে মাত্র দুই বিদেশি নিয়ে খেলেছে দিল্লি। তাই দলে আরও দুই বিদেশি নেওয়ার সুযোগ থাকছে তাদের। সেই অনুযায়ী, মোস্তাফিজ ও লুঙ্গিকে নিয়ে চার বিদেশির কোটা পূরণ করতে পারে দিল্লি।

এবার আসরে বাংলাদেশের পেসার মোস্তাফিজকে ২ কোটি ইন্ডিয়ান রুপিতে দলে নিয়েছে দিল্লি।

গত সিজনে খেলেছেন রাজস্থান রয়্যালসে মোস্তাফিজ। এখন পর্যন্ত ২০১৬-১৮ এবং ২০২১, আইপিএলের মোট ৪টি সিজনে খেলেছেন তিনি। দিল্লির আগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন ৩৮টি ম্যাচ। সেখানে ৭.৮৪ ইকোনমিতে ৩৮টি উইকেট শিকার করেছেন বাঁহাতি এই পেসার।

 

-নট আউট/এসআর/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...