ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রথম ম্যাচে মোস্তাফিজকে পাচ্ছে না দিল্লি

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৮ মার্চ ২০২২ ০২:২৪

মুস্তাফিজুর রহমান। ফাইল ছবি মুস্তাফিজুর রহমান। ফাইল ছবি

নিউজ ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫ তম আসরের নিজেদের প্রথম ম্যাচে আজ রোববার (২৭ মার্চ) বিকালে মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নেমেছে দিল্লি ক্যাপিটালস। তবে প্রথম ম্যাচে বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে পাচ্ছে না দিল্লি।

আইপিএল খেলতে ওয়ানডে সিরিজ শেষ করেই দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি ভারতে চলে গেছেন। যেখানে এবার আসরে দিল্লির হয়ে মাঠ মাতাবেন এই টাইগার পেসার। মোস্তাফিজকে ২ কোটি ইন্ডিয়ান রুপিতে দলে নিয়েছে দিল্লি।

বর্তমানে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। যার ফলে দিল্লির প্রথম ম্যাচে মাঠে নামা হচ্ছে না এই পেসারের। তাই আগামী ২ এপ্রিল গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচ দিয়েই মাঠে নামতে পারেন এই কাটার মাস্টার।

আইপিএলের অন্যতম সফল দল মুম্বাই। আইপিএলে পাঁচবার শিরোপা জিতেছে তারা। তবে সেই স্বাদ পায়নি দিল্লি। তাই এবার শিরোপা ঘরে নিতে মরিয়া তারা।

দিল্লির কোচের দায়িত্বে রয়েছেন অস্ট্রেলিয়ার সর্বকালের সেরা অধিনায়ক রিকি পন্টিং। এছাড়া স্কোয়াডে আছেন ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, অনরিক নরকিয়া, লুঙ্গি এনগিদি, রোভম্যান পাওয়েলের মতো তারকা। তবে প্রথম ম্যাচে এদের কাউকে পাচ্ছেন না তারা।

গত সিজনে খেলেছেন রাজস্থান রয়্যালসে মোস্তাফিজ। এখন পর্যন্ত ২০১৬-১৮ এবং ২০২১, আইপিএলের মোট ৪টি সিজনে খেলেছেন তিনি। দিল্লির আগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন ৩৮টি ম্যাচ। সেখানে ৭.৮৪ ইকোনমিতে ৩৮টি উইকেট শিকার করেছেন বাঁহাতি এই পেসার।

 

-নট আউট/এসআর/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...