ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বাজে আম্পায়ারিংয়ের শিকার বাংলাদেশ: আকাশ চোপড়া

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ নভেম্বর ২০২২ ০১:৩৮

হতাশ সাকিব। ছবি সংগৃহীত হতাশ সাকিব। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে পরাজিত সৈনিক বাংলাদেশ। সেমিফাইনাল নিশ্চিত করতে না পারার কষ্টের চেয়ে আম্পায়ারদের সিদ্ধান্তে হতাশ বেশি ক্রিকেটার থেকে সমর্থকরা। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে প্রযুক্তির সহায়তা নিয়েও ভুল সিদ্ধান্তে আউট হয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। তার ওমন আউটের পর খেল হারিয়েছে বাকি সদস্যরা। ম্যাচ চলাকালীন সময়ে সাকিব আউট ছিলেন না বলে মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া। একই সাথে জানিয়েছেন বাজে আম্পায়ারিংয়ের শিকার হয়েছে বাংলাদেশ। 

 

আকাশ চোপড়া বলেন, ‘সাকিবের ব্যাট কোনভাবেই গ্রাউন্ড স্পর্শ করেনি। ব্যাটের ছায়ার দিকে লক্ষ্য করুন। সেখানে স্পাইক ছিল। বল ব্যাটে স্পর্শ করা ছাড়া এখানে আর কিছুই হতে পারতো না। বাংলাদেশ বাজে আম্পায়ারিংয়ের শিকার হয়েছে।’

 

সৌম্য সরকার ফেরার পরের বলেই আউট হয়েছেন সাকিব। শাদাব খানের ফুল লেংথ ডেলিভারিতে সামনে এগিয়ে এসে লেগ সাইডে খেলার চেষ্টা করেছিলেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক। বল এসে বুটে আঘাত করলে আবেদন করেন পাকিস্তানের ক্রিকেটাররা।

 

খানিকটা সময় নিলেও পরবর্তীতে সাকিবকে এলবিডব্লিউ আউট দেন অন ফিল্ড আম্পায়ার হোল্ডস্টক। তবে তৎক্ষণাৎ রিভিউ নেন সাকিব। রিপ্লেতে দেখা যায় বল ও ব্যাটের মাঝে খানিকটা স্পর্শ হয়েছে। সেই সময় ব্যাটও গ্রাউন্ডের খুব কাছে ছিল।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...