ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

হতাশা নিয়ে পরের ম্যাচগুলোতে নজর ইংলিশ অধিনায়কের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২ ১৯:০৫

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে বৃষ্টি বাঁধায় বিপাকে পড়েছে দলগুলো। টূর্ণামেন্টের হট ফেভারিট ইংল্যান্ডকে হারতে হয়েছে একটি ম্যাচ। এছাড়াও অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ পরিত্যাক্ত হওয়ায় পয়েন্ট নিতে হয়েছে ভাগ করে। বৃষ্টির দোলাচলে বন্ধ হওয়া খেলা নিয়ে হতাশ ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। 

 

গতকাল ম্যাচ পরিত্যাক্ত ঘোষণার পর বাটলার বলেছেন, 'এটা একটা বড় ম্যাচ ছিল।

 

বাটলার যোগ করেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে ভরা গ্যালারির সামনে খেলা দারুণ চ্যালেঞ্জিং এবং আলাদা একটা অনুভূতি ছিল। না খেলতে পেরে খুবই খারাপ লাগছে। এখন পরের ম্যাচে নজর দিতে চাই। টুর্নামেন্টে টিকে থাকতে পরের ম্যাচ জিততেই হবে। আগের ম্যাচটাও (আয়ারল্যান্ডের বিপক্ষে) খুব হতাশার কেটেছে। ম্যাচ আমাদের নিয়ন্ত্রণে ছিল। তবে এই হারে রাতারাতি আমরা খারাপ দল হয়ে যাইনি। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলির দিকেই মনযোগ দিচ্ছি। '


উল্লেখ্য, এই মুহূর্তে গ্রুপ ওয়ানের পয়েন্ট টেবলের প্রথম চারে থাকা চারটি দল যথাক্রমে- নিউজিল্যান্ড, ইংল্যান্ড, আয়ারল্যান্ড এবং অস্ট্রেলিয়া। প্রত্যেকের পয়েন্ট ৩ করে। নিউজিল্যান্ড বাদে বাকি তিন টিম ৩টি করে ম্যাচ খেলে ফেলেছে। কিউইরা ২টি ম্যাচ খেলেছে। শ্রীলঙ্কা এবং আফগানিস্তান আছে যথাক্রমে পাঁচ এবং ছয় নম্বরে। তাদের পয়েন্ট ২ করে। আফগানিস্তান ৩ ম্যাচ খেললেও, শ্রীলঙ্কা খেলেছে ২টি ম্যাচ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...