ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ে শান্তর বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩ ১১:৫২

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের। ফাইল ছবি টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতে এখন পর্যন্ত ৯টি টি-টোয়েন্টি খেলেছে বাংলাদেশ। কিন্তু সবকটিতেই হারের স্বাদ পেতে হয়েছে টাইগারদের। এবার সেই হারের বলয় ভাঙার মিশন নাজমুল শান্তদের। অধিনায়ক হিসেবে এই তারকা ব্যাটারের অভিষেকটা হয়েছে আগেই। এবার টি-টোয়েন্টিতেও অধিনায়ক শান্তর হচ্ছে অভিষেক। 

নেপিয়ারে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টস ভাগ্যটা সহায় হয়েছে অভিষিক্ত অধিনায়ক নাজমুল শান্তর। টস জিতে স্বাগতিক নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে সফরকারী বাংলাদেশ। অভিষেক হচ্ছে পেসার তানজিম সাকিবের।

নিউজিল্যান্ডকে শেষ ওয়ানডেতে হারিয়ে আত্মবিশ্বাসকে পুঁজি করেই মাঠে নামছে টাইগাররা। নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টিতে এর আগে জয় না আসলেও, চলতি বছর টি-টোয়েন্টিতে বাংলাদেশ রীতিমতো উড়ছে। বছরের শুরুতে ইংল্যান্ডকে হোয়াইট ওয়াশ, মাঝে আয়ারল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেয়েছিল বাংলাদেশ। সর্বশেষ গত জুলাইয়ে আফগানদের হারিয়েছে বাংলাদেশ। 

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, লিটন দাস, রনি তালুকদার, তাওহিদ হৃদয়, মোস্তাফিজুর রহমান, আফিফ হোসেন, মেহেদী হাসান, তানজিম হাসান, শরীফুল ইসলাম, রিশাদ হোসেন।

নিউজিল্যান্ড একাদশ:মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।