ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

২০০ টাকায় মিলবে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ০১:৩৩

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড দল এখন অবস্থান করছে ঢাকায়। বিশ্বকাপে খেল্লতে যাওয়ার আগেই এটাই হতে যাচ্ছে টাইগারদের শেষ সিরিজ। যদিও আসন্ন এই সিরিজের জন্য ঘোষিত দলে বাংলাদেশ রাখেনি অধিনায়ক সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদসহ বেশ ক'জন তারকা ক্রিকেটারকে। বিশ্বকাপকে মাথায় রেখেই বিশ্রাম দেওয়া হয়েছে তাদের।

এদিকে এই সিরিজকে সামনে রেখে টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ (সোমবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিকিটের মূল্য প্রকাশ করা হয়েছে। যেখানে সর্বনিম্ন ২০০ টাকায় বাংলাদেশ ও নিউজিল্যান্ডের ম্যাচ উপভোগ করতে পারবে দর্শকরা। এছাড়া নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখতে হবে গুণতে হবে ৩০০ টাকা।

অন্য দিকে ক্লাব হাউজে বসে খেলা দেখতে ৫০০ টাকা এবং ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। এছাড়া সর্বোচ্চ ১৫০০ টাকা মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে ও খেলা দেখা যাবে।

বরাবরের মতোই মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পাওয়া যাবে টিকিট। আগামীকাল (মঙ্গলবার) থেকে শুরু হবে প্রথম ওয়ানডের টিকিট বিক্রি। সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট কিনতে পারবেন দর্শকরা। এমনকি এই সিরিজের টিকিট মিলবে অনলাইনেও। বিসিবির নির্ধারিত ওয়েবসাইট থেকেই ক্রয় করা যাবে ম্যাচ টিকিট। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।