ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মেন্টর হিসেবে মাশরাফিকে প্রয়োজন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২২

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ সবশেষ আইপিএলের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েছিলেন কেন উইলিয়ামসন। এরপর বিশ্বকাপ খেলা নিয়ে বড় শঙ্কা ছিল। সেসময় নিউজিল্যান্ড ক্রিকেট দলের কোচ জানিয়েছিলেন উইলিয়ামসন যদি খেলতে না পারে তাহলে তাকে মেন্টর হিসেবে দলের সাথে রাখা হবে। 

শুধু কথাতে থেমে থাকেনি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। সিরিজগুলোতে দলের সাথে রাখা হয়েছিল উইলিয়ামসনকে। মূল কারণ ছিল দলের ভেতরে যাই হোক সেটা যেন জানা থাকে এই তারকা ক্রিকেটারের। শেষ পর্যন্ত ‍সুস্থ হয়েছেন তিনি। আসন্ন বিশ্বকাপে নিউজিল্যান্ড দলের দায়িত্বও পেয়েছেন অধিনায়ক হিসেবে। 

পরপর দুইবার বিশ্বকাপ ফাইনাল খেলেছে নিউজিল্যান্ড। দুই আসরে বড় অবদান ছিল কিউই তারকার। তার সার্ভিস পেতে মরিয়া ছিল ম্যানেজম্যান্ট। 

বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপ জিততে চায়। তবে সিনিয়রদের বাদ দিয়ে। দলের বিপর্যয়ে যারা লড়াই করেন তারাই দিনশেষ অবহেলিত। কড়া হেডমাস্টারের কড়া নিয়মে সুখে নেই বাংলাদেশ। এমন সময় দলের মেন্টর হিসেবে প্রয়োজন মাশরাফি বিন মর্তুজাকে। 

দীর্ঘ সময় জাতীয় দলের টিম ডিরেক্টরের দায়িত্ব পালন করেছিলেন খালেদ মাহমুদ সুজন। মাঝে বাদ পড়েছিলেন তিনি। আসন্ন বিশ্বকাপে আবারও ফিরছেন এই দায়িত্বে। সাধারণ ভক্তদের দাবি মেন্টর হিসেবে দলের সাথে পাঠানো হোক মাশরাফি বিন মর্তুজাকে। 

এশিয়া কাপে টাইগারদের যে পারফরম্যান্স। মেন্টর হিসেবে যদি মাশরাফিকে যুক্ত করা হয় তাহলে নিশ্চয়ই এর চাইতে খারাপ হবে না। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।