ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

দেশে ফিরে আসছেন মুশফিক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২৩ ২১:২৩

মুশফিকুর রহিম। ফাইল ছবি মুশফিকুর রহিম। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলমান এশিয়া কাপে সময়টা বাংলাদেশ দলের যাচ্ছে না খুব একটা ভালো। শ্রীলঙ্কার বিপক্ষে হার দিয়ে আসর শুরু করলেও, আফগানিস্তানের বিপক্ষে দাপুটে জয় দিয়েই সুপার ফোরে উঠেছে সাকিবের দল। যদিও সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচেই পাকিস্তানের কাছে রীতিমতো অসহায় আত্নসমর্পণ করতে হয়েছে। ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে তাই শ্রীলঙ্কার বিপক্ষে আগামীকাল (৯ সেপ্টেম্বর) জিততেই হবে সাকিবদের।

যদিও এই ম্যাচ ঘিরেও রয়েছে খানিকটা সংশয়। কলম্বোয় টানা বৃষ্টিতে গুরুত্বপূর্ণ এই ম্যাচ ভেস্তে যেতে পারে। এর মাঝেই টাইগার শিবিরে নতুন খবর। শ্রীলঙ্কা ম্যাচ শেষ করেই দেশে ফিরবেন দলের তারকা ব্যাটার মুশফিকুর রহিম। স্ত্রী সন্তানসম্ভবা বলেই দেশে ফেরার চিন্তাভাবনা করছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

দ্বিতীয় সন্তানের বাবা হতে যাওয়া মুশফিক স্বাভাবিকভাবেই এই ম্যাচটায় থাকতে চান স্ত্রীর পাশে। তাই আগামী ১২ সেপ্টেম্বরের মধ্যেই দেশে ফিরে আসতে চান তিনি। ছুটি চেয়ে তাই টিম ম্যানেজমেন্টকেও জানিয়েছেন মুশফিক। বিশেষ এক সূত্রে দাবি, টিম ম্যানেজমেন্টও বিষয়টিকে বেশ গুরুত্বের সঙ্গেই দেখছেন।

এদিকে শ্রীলঙ্কা ম্যাচ শেষে মুশফিক দেশে ফিরলে, তার বিকল্প হিসেবে আর কাউকে শ্রীলঙ্কায় আনা হবে কি না, এই বিষয়ে কিছু জানানো হয়নি বোর্ডের পক্ষ থেকে। শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচ জিতলেই টুর্নামেন্টে টিকে থাকবে বাংলাদেশ। আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে সুপার ফোরে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।