ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩ ২৩:৪০

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ নাটকীয় প্রথম টি-টোয়েন্টি জিতে সিরিজে এগিয়ে থেকে সিলেটে মাঠে নামছে বাংলাদেশ। প্রথম ম্যাচের পর ফের টসে জিতেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। আর টস জিতে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ। আফগানদের প্রথমবার টি-টোয়েন্টিতে সিরিজ হারানোর ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে একাধিক পরিবর্তন। 

সিরিজ নির্ধারণী এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে দুইটি পরিবর্তন। দল থেকে বাদ পড়েছেন ওপেনার রনি তালুকদার ও পেসার শরিফুল ইসলাম তাদের বদলে একাদশে ফিরেছেন আফিফ হোসেন ধ্রুব ও হাসান মাহমুদ।

অন্যদিকে সিরিজে সমতা ফেরানোর মিশনে নামা আফগানিস্তানের একাদশে এসেছে একটি পরিবর্তন। অভিষেক হচ্ছে পেসার ওয়াফাদার মোমন্দের। দল থেকে বাদ পড়েছেন ফরিদ মালিক।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস (উইকেটকিপার), আফিফ হোসেন, নাজমুল হোসেন, তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ

আফগানিস্তান একাদশ: রশিদ খান (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, মোহাম্মদ নবি, নজিবুল্লাহ জাদরান, করিম জানাত, মুজিব উর রেহমান, ফজলহক ফারুকি, আজমতউল্লাহ ওমরজাই, ওয়াফাদার।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।