ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ম্যাচ দিয়ে ফিটনেস পরীক্ষা করতে চান তামিম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ জুলাই ২০২৩ ২৩:০৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃপিঠের চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট খেলা হয়নি ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের। সেই চোট এখনো পুরোপুরি সেরে ওঠেনি। তবু আফগানিস্তানের বিপক্ষে আগামীকাল শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবেন তামিম।

আজ সিরিজপূর্ব সংবাদ সম্মেলনে তামিম নিজেই এ তথ্য জানিয়েছেন।

আগামীকালের ম্যাচের বিষয়ে জানতে চাইলে তামিম ইকবাল বলেন, ‘আমি অবশ্যই আগামীকালের ম্যাচের জন্য আছি। শরীর আগের চেয়ে ভালো। তবে এটা বলব না যে শতভাগ (ঠিক আছি)। কাল খেলার পর আরও ভালো বুঝতে পারব যে কী অবস্থা। তবে এখন পর্যন্ত সিদ্ধান্ত, আমি কাল খেলছি, ইনশাআল্লাহ।’

দলের ক্ষতি হোক, এমন কিছু করতে চান না তামিম। তিনি বলেন,আমারও দেখতে হবে আমি কতটা মানিয়ে নিতে পারছি বা পারছি না। তবে আমি এ রকম কোনো কাজ করব না, যেটায় দল ভুগবে। কারণ আমি সব সময় বলি, যেকোনো ব্যক্তির চেয়ে টিম আগে। আমার এখন মনে হচ্ছে, আমি আগামীকালের জন্য প্রস্তুত।

ম্যাচের সময় কোনো সমস্যা হলে কী করবেন এমন প্রশ্নে তামিমের জবাব, ‘ম্যাচ চলাকালে যদি আমার মনে হয় যে আমি ঠিক প্রস্তুত নই বা এটি ঝুঁকিপূর্ণ হতে পারে, তাহলে আমি ও মেডিকেল টিম মিলে সিদ্ধান্ত নেব। আপাতত আমি আগামীকালের ম্যাচের জন্য ফিট। দেখা যাক, কাল কী হয়!’

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বুধবার মাঠে গড়াবে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। তার আগের দিন ঐচ্ছিক অনুশীলনে ব্যাটিং-ফিল্ডিং করেননি তামিম।

 

-নট আউট



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।