ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন তামিম

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ জুন ২০২৩ ০৩:৪৬

তামিম ইকবাল। ফাইল ছবি তামিম ইকবাল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আগামীকাল (বুধবার) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট। তবে ম্যাচ শুরুর আগেই একাধিক তারকা ক্রিকেটারের চোট বড় ধাক্কা হয়ে এসেছে স্বাগতিক বাংলাদেশের জন্য। চোটের কারণে এই টেস্টে আগে থেকেই নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। 

এদিকে ঢাকা টেস্ট শুরুর ঠিক আগের দিন জানা খেলা হচ্ছে না ওপেনার তামিম ইকবালের। দীর্ঘদিন ধরে পিঠের ব্যথা ভোগা এই ওপেনারকে নিয়ে ঝুঁকি নিতে যায় না টিম ম্যানেজমেন্ট। তাই আফগানদের বিপক্ষে একমাত্র টেস্টে খেলা হচ্ছে না তামিম ইকবালের। মঙ্গলবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তামিমের অনুপস্থিতিতে আফগানদের বিপক্ষে জাকির হাসানের সঙ্গী ওপেনিংয়ে দেখা যেতে পারে মাহমুদুল হাসান জয়কে। এছাড়া চোটের শঙ্কা রয়েছে তারকা পেসার তাসকিন আহমেদকে নিয়েও। অবশ্য বিসিবির একাধিক সূত্র নিশ্চিত করেছে, ঢাকা টেস্টে পূর্ণ ফিট তাসকিনকেই পাচ্ছে বাংলাদেশ। 

উল্লেখ্য, চোটের কারণে ছিটকে যাওয়াটা তামিমের জন্য নতুন কিছু নয়। এর আগে পিঠের চোটে ইংল্যান্ড সিরিজের আগ মুহূর্তে গিয়েছিলেন ছিটকে। গত বছরের শেষ দিকে কুচকির ইনজুরিতে পড়ে তার খেলা হয়নি ভারতের বিপক্ষে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।