ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আইরিশদের হোয়াইটওয়াশ করবে বাংলাদেশ: সুজন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ মে ২০২৩ ০৩:৫১

খালেদ মাহমুদ সুজন। ফাইল ছবি খালেদ মাহমুদ সুজন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলতি মাসেই আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এজন্য দুই বহরে ইংল্যান্ডের বিমান ধরেছে টাইগাররা। ইতিমধ্যেই প্রথম বহর গিয়ে পৌঁছেছে লন্ডনে। আগামী ৫ মে একমাত্র প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ দলের ইংল্যান্ড সফরের আনুষ্ঠানিক কার্যক্রম। 

আগেই বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলা বাংলাদেশের জন্য সিরিজটি খুব একটা গুরুত্বপূর্ণ নয়। তবে, আইরিশদের হারাতে পূর্ণ শক্তির দল নিয়েই ইংল্যান্ডে পাড়ি জমিয়েছে বাংলাদেশ। কদিন আগেই ঘরের মাটিতে আইরিশদের রীতিমতো চোখের জলে নাকের জলে করে ছেড়েছে বাংলাদেশ। আসন্ন এই সিরিজে কেমন করবেন তামিম-সাকিবরা আপাতত এই নিয়েই চলছে আলোচনা। অবশ্য সাবেক টাইগার অধিনায়ক খালেদ মাহমুদ সুজন আইরিশদের নিয়ে ভাবতে নারাজ। তার প্রত্যাশা আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করবে বাংলাদেশ।

সোমবার (১ মে) মিরপুর শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমের মুখোমুখি হয়ে সুজন বলেন, 'এই ফরম্যাটে বাংলাদেশ এখন ভালো দল। আসলে ৩-০ ছাড়া আর কিছু দেখছি না আমি।'

এদিকে নিয়োগ পাওয়া বাংলাদেশ দলের সহকারী কোচ নিক পোথাসকে নিয়ে সুজন বলেন, ‘ওর (পোথাস) কাজ ঠিক করবে হাথুরুসিংহে। ফিল্ডিংয়ে সে বিশেষজ্ঞ। তার যে অভিজ্ঞতা সেটা সহোযোগিতা করবে অবশ্যই। আমাদের জন্য কাজে লাগবে।'

উল্লেখ্য, আগামী ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ইংল্যান্ডের চেমসফোর্ডের ক্লাউডি কাউন্টি গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে সবগুলো ম্যাচ।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।