ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন শান্ত'রা, তামিমরা যাবেন আজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মে ২০২৩ ১৬:০৩

চন্ডিকা হাথুরুসিংহে ও নাজমুল শান্ত। ছবি: বিসিবি চন্ডিকা হাথুরুসিংহে ও নাজমুল শান্ত। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলতে ইংল্যান্ডের উদ্দেশ্যে গত রাতে (রবিবার) দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম বহর। গতরাত ১:৪০ মিনিটে হযরত শাহজালাল ইন্টারন্যাশনাল বিমানবন্দর ছাড়েন পাঁচ ক্রিকেটার ও কোচিং স্টাফের চার সদস্য। অধিনায়ক তামিম ইকবালসহ দলের বাকি সদস্যরা আজ (সোমবার) উড়াল দিবেন ইংল্যান্ডে। সবশেষ লিটন দাস ও মুস্তাফিজুর রহমান ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন আগামীকাল।

প্রথম বহরে ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন ব্যাটার নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, ইয়াসির আলী রাব্বি, পেসার এবাদত হোসেন ও প্রথমবার জাতীয় দলে ডাক পাওয়া বাঁহাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। এছাড়া হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ ও টিম ম্যানেজার নাফিস ইকবালও হয়েছে সফরসঙ্গী। 

অধিনায়ক তামিম ইকবাল, মুশফিকুর রহিমসহ দলের বাকিরা আজ সকালেই উড়াল দিবেন ইংল্যান্ডে। এদিকে পারিবারিক কারণে আইপিএলের মাঝপথে দেশে ফেরা লিটন দাস ও দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলা মুস্তাফিজুর রহমান ইংল্যান্ডের বিমান ধরবেন ২ মে।

আগামী ৫ মে একটি আনঅফিসিয়াল ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে ইংল্যান্ড সফর শুরু হবে বাংলাদেশ দলের। ওয়ানডে সুপার লিগের অংশ তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ৯ মে থেকে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের চেমসফোর্ডের ক্লাউড কাউন্টি গ্রাউন্ডে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।