ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, রিশাদের অভিষেক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩ ১৯:৪৮

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ আগেই নিশ্চিত করে রেখেছে টাইগাররা। আইরিশদের হোয়াইটওয়াশের মিশনে মাঠে নামছে টাইগাররা। সে লক্ষ্যে আজ শুক্রবার (৩১ মার্চ) সাগরিকার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সফরকারী আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। খেলাটি শুরু হবে দুপুর ২টায়।

ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস। যেখানে এবার টস ভাগ্য সহায় হয়েছে বাংলাদেশের। আর টস জিতে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। হোয়াইটওয়াশের মিশনে বাংলাদেশের একাদশে এসেছে একাধিক পরিবর্তন। অভিষেক হচ্ছে লেগ স্পিনার রিশাদ হোসেনের। এছাড়া বাদ পড়েছেন মুস্তাফিজুর রহমান। 

বাংলাদেশ একাদশ: লিটন দাস, রনি তালুকদার, নাজমুল শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, শামিম পাটওয়ারি, তাসকিন আহমেদ, রিশাদ হোসেন, হাসান মাহমুদ ও নাসুম আহমেদ। 

আয়ারল্যান্ড একাদশ : পল স্টার্লিং (অধিনায়ক), রস অ্যাডায়ার, লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওনেন হ্যান্ড, ম্যাথু হামফ্রিস ও বেন হোয়াইট।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।