ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুটবল খেলতে গিয়ে চোট পেয়ে হাসপাতালে মিরাজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩ ২০:৫০

চোট পেয়ে হাসপাতালে মিরাজ। গেটি ইমেজ চোট পেয়ে হাসপাতালে মিরাজ। গেটি ইমেজ

আসসালামু আলাইকুম

নট আউট ডেস্কঃ সদ্যই ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলেছে বাংলাদেশ দল। তবে সিরিজ শেষে দম ফেলার ফুরসত নেই সাকিব-তামিমদের। কেননা আগামীকাল (শনিবার) থেকেই টাইগারদের শুরু হচ্ছে আইরিশ পরীক্ষা। ওয়ানডে দিয়ে শুরু হওয়া এই সিরিজে সফরকারীদের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট খেলবে বাংলাদেশ দল।

ওয়ানডে সিরিজকে সামনে রেখে গতকাল (বৃহস্পতিবার) সিলেটে পৌঁছেছে বাংলাদেশ দল। প্রথম দিনে ঐচ্ছিক অনুশীলন থাকলেও, ম্যাচের আগের দিন টাইগাররা শান দিয়েছে ব্যাটে-বলে। আর সেখানেই ঘটেছে বিপত্তি। শুক্রবার সলালে অনুশীলনে গা গরমের জন্য ফুটবল খেলছিল টাইগাররা। সেই সময় মুখে ফুটবলের আঘাতে গুরুতর চোট পেয়েছেন তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

অনুশীলনের সময় টাইগার পেসার হাসান মাহমুদের একটি কিক হঠাৎ করে মিরাজের মুখে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাঠে বসে পড়েন তিনি। এরপরেই বাংলাদেশ দলের ফিজিও এসে মিরাজের অবস্থা দেখাশোনা করেন। তারপর এই তারকা অলরাউন্ডারকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, ‘সিটি স্ক্যানে বিপজ্জনক কিছু ধরা পড়েনি। তবে ওর ডান চোখে চোট লেগেছে। যতটুকু জানতে পেরেছি, চোখে একটু রক্ত জমে আছে। এখনও পর্যন্ত রিপোর্ট হাতে পাইনি। রিপোর্ট পাওয়ার পর হয়তো বিশদ বলতে পারব কতটা গুরুতর আঘাত এটি।

এদিকে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে ছিটকে গেছেন ‘আনক্যাপড’ জাকির হাসান। গতকাল অনুশীলনের সময় বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান তিনি। জাকিরের বদলি হিসেবে প্রথমবারের মতো ওয়ানডে দলে জায়গা পেয়েছেন রনি তালুকদার। তাছাড়া জ্বরে ভুগছেন টাইগার ওয়ানডে তামিম ইকবাল খানও। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।