ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ–ভারত ওয়ানডে ম্যাচ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২ ২১:৫০

আগামীকাল পাওয়া যাবে তৃতীয় ওয়ানডের টিকিট। ফাইল ছবি আগামীকাল পাওয়া যাবে তৃতীয় ওয়ানডের টিকিট। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ শেষ হয়েছে বাংলাদেশ ও ভারতের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের ঢাকা পর্বের খেলা। যেখানে দুই ম্যাচ জিতে সিরিজ ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলেছে স্বাগতিক বাংলাদেশ। এবার ক্রিকেট ফিরছে বন্দর নগরী চট্টগ্রামে। ভারতকে হোয়াইটওয়াশের স্বাদ দিতে আজ'ই (বৃহস্পতিবার) চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিবেন লিটন-সাকিবরা।

যেখানে সিরিজের তৃতীয় ওয়ানডে ছাড়াও অনুষ্ঠিত হবে একটি টেস্ট। এদিকে তৃতীয় ওয়ানডের টিকিটের দাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঢাকা পর্বের মতো দর্শকের চাহিদা মাথায় রেখেই চট্টগ্রামেও ৫টি দামের টিকিট ছাড়ছে বিসিবি। যার জন্য সর্বনিম্ন দাম ধরা হয়েছে ২০০ টাকা। অর্থাৎ ২০০ টাকাতেই মিলবে ভারত-বাংলাদেশ ম্যাচের টিকিট।

ওয়েস্টার্ন স্ট্যান্ডে বসে সর্বনিম্ন মূল্যে উপভোগ করা যাবে ভারত-বাংলাদেশের তৃতীয় ওয়ানডে। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ডে খেলা দেখতে গুনতে হবে ৩০০ টাকা। ক্লাব হাউজে বসে খেলা উপভোগ করতে চাইলে দর্শকদের খরচ করতে হবে ৫০০ টাকা।

এদিকে হাজার টাকায় মিলবে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট। মাঠের সবচেয়ে সেরা জায়গাটি অর্থাৎ গ্র‍্যান্ড স্ট্যান্ডে বসে ম্যাচ উপভোগ করতে চাইলে আপনাকে গুনতে হবে সর্বোচ্চ ১৫০০ টাকা। এছাড়া রুপ টপ হসপিটালিটিতে বসে খেলা উপভোগ করতেও দর্শকদের খসাতে হবে ১৫০০ টাকা।

ম্যাচের আগের দিন অর্থাৎ শুক্রবার (৯ডিসেম্বর) টিকিট কিনতে পারবেন দর্শকরা। এছাড়া খেলার দিন সকালেও নির্দিষ্ট বুথে গিয়েও করা যাবে টিকিট সংগ্রহ। টিকিট পাওয়া যাবে বিসিবির নির্ধারিত দুটি বুথে৷ টিকিট প্রাপ্তির স্থান, সাগরিকা টিকিট কাউন্টার ও এম. এ আজিজ টিকিট কাউন্টার। সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রির কার্যক্রম। তবে অনলাইনে টিকিট কেনার থাকছেনা কোন সুযোগ। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।