ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভিসা জটিলতায় মুমিনুল-মিঠুনদের ভারত যাত্রা পেছাল

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২ ০১:৫৯

ফাইল ছবি ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ বিসিবি একাদশের ভারত যাত্রা পিছিয়ে যাচ্ছে। ভারতের ভিসা না পাওয়া নির্ধারিত সময়ে ভারতে যেতে পারছে না দলটি। চেন্নাইয়ে তামিলনাড়ু একাদশের বিরুদ্ধে সিরিজ খেলতে আগামীকাল ভারতে যাওয়ার কথা ছিল বিসিবি একাদশের। সিরিজে ২টি চার দিনের ও ৩টি ওয়ানডে রয়েছে।


এই সফরের জন্য গত ৫ অক্টোবর মোহাম্মদ মিঠুনের নেতৃত্বে দলও ঘোষণা করেছিল বিসিবি। এমনকি শনিবার মিরপুর স্টেডিয়ামে অধিনায়ক মিঠুন, কোচ মিজানুর রহমান বাবুল ও ম্যানেজার-নির্বাচক হাবিবুল বাশার সুমনও সংবাদ সম্মেলনের আনুষ্ঠানিকতায় উপস্থিত হয়েছিলেন।


লক্ষ্য, উদ্দেশ্য জানালেও ঠিক কবে ভারতে যেতে পারবেন তারা, কেউ তা জানেন না। আজ বিশেষ ব্যবস্থায় ভিসা না পেলে আগামীকাল তাদের বিমানে চড়া হচ্ছে না এটুকু নিশ্চিত।


মূলত দুর্গা পূজার ছুটির কারণে এমন বিপাকে পড়েছে বিসিবি একাদশ। আগামী ১২ অক্টোবর থেকে প্রথম চারদিনের ম্যাচে তামিলনাড়ু একাদশের বিরুদ্ধে মাঠে নামার কথা ছিল মিঠুন বাহিনীর। আজ ভিসা না পেলে শেষ পর্যন্ত সফরের সূচি কিছুটা পরিবর্তন হবে। কমে যেতে পারে ম্যাচের সংখ্যাও।জানা গেছে, ভিসা পাওয়া যেতে পারে সোমবার। তখন মঙ্গলবার রওনা হতে পারেন ক্রিকেটাররা।


শনিবার সংবাদ সম্মেলনে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটো ভিসা জটিলতার কথা সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ভিসা পেতে বিলম্ব হচ্ছে। আজ বিশেষ ব্যবস্থায় ভিসা না পেলে কাল যাওয়া হবে না। তখন সিরিজটা ২-১ দিন পিছিয়ে যাবে। দুর্গা পূজার ছুটির কারণে এমন হয়েছে।

 

-নট আউট/এমজেএ/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।