ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-আমিরাত সিরিজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০৮:৫১

বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ নিউজিল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে, ক্যাম্প করতে দুবাইয়ে গিয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা। সেখানে ক্যাম্পের পাশাপাশি, স্বাগতিক আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নুরুল হাসান সোহানের দল। 

এদিকে আসন্ন এই সিরিজকে ঘিরে দুবাই প্রবাসী বাংলাদেশিরা এবং দেশে থাকা টাইগার ভক্তরা পেয়েছে বেশ বড় সুখবর। টাইগার সমর্থকদের কথা চিন্তা করেই, দেশের বেসরকারি ক্যাবল অপারেটর জিটিভি এই সিরিজটি সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে। জিটিভি দুবাই থেকে বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাতের ম্যাচ সরাসরি সম্প্রচার করবে। এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ তথ্য নিশ্চিত করেছে। 

এছাড়া বাংলাদেশ-আমিরাতের মধ্যকার দুই ম্যাচের এই সিরিজটি, দুবাই প্রবাসীরা বিনামূল্যেই দেখতে পারবে ম্যাচ। অর্থাৎ গ্যালারিতে বসে ম্যাচ দেখতে কোনো টাকাই খরচ করতে হবে না তাঁদেরকে। বিষয়টি নিশ্চিত করেছে এমিরেটস ক্রিকেট বোর্ড। 

দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটি আগামীকাল (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে।  দুই দলের মধ্যকার দ্বিতীয় ম্যাচটি হবে আগামী ২৭ সেপ্টেম্বর। দুটি ম্যাচই দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আরব আমিরাতের বিরুদ্ধে বাংলাদেশ টি-২০ দল: নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরীফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

 

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।