ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নিজেদের উন্নতি গোটা বিশ্বকে দেখিয়ে দিতে চায় বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০২:২৬

নিগার সুলতানা জ্যোতি। ছবি সংগৃহীত নিগার সুলতানা জ্যোতি। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ থাইল্যান্ডের বিপক্ষে জয়ে ফাইনাল নিশ্চিতের পাশাপাশি আগামী বছর নারী টি-টায়েন্টি বিশ্বকাপের মূল পর্বে খেলার সুযোগ নিশ্চিত করেছে বাংলাদেশ। বাছাইপর্বে দূর্দান্ত করেছে লাল-সবুজ প্রতিনিধিরা। এখন পর্যন্ত চার ম্যাচ খেলে জয় শতভাগ। এদিকে দৃঢ় প্রত্যয়ে নিজেদের উন্নতি পুরো গোটা বিশ্বকে দেখিয়ে দেওয়ার সময় এসেছে বলে মন্তব্য করেছেন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।  

 

জ্যোতি বলেন, ‘আমরা এখানে এসেছিলাম টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা নিশ্চিত করতে এবং আমরা তা পেরেছি। এত বছর ধরে আমরা একসঙ্গে খেলছি, এখন সময় হয়েছে গোটা বিশ্বকে দেখিয়ে দেওয়ার যে আমরা কতটা ভালো, দল হিসেবে কতটা উন্নতি করেছি।’

 

টূর্ণামেন্টে নিজেদের পারফর্মেন্স প্রসঙ্গে জ্যোতি বলেন, ‘পুরো টুর্নামেন্টে আমার সতীর্থরা যেভাবে খেলেছে, অধিনায়ক হিসেবে আমি গর্ব অনুভব করি। আজকে যদিও একটু ক্লোজ ম্যাচ ছিল। তারপরও আমার বিশ্বাস ছিল সবার প্রতি। দলের সবারও বিশ্বাস ছিল যে আমরা ম্যাচটা বের করে আনতে পারব। মেয়েরা দারুণ বোলিং ও ফিল্ডিং করেছে।

উল্লেখ্যঃ আগামী বছরের ৯ ফেব্রুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকায় বসবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরটি। বাছাইপর্ব থেকে বাংলাদেশ-আয়ারল্যান্ডসহ মোট ১০ দল লড়বে ট্রফির লড়াইয়ে।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।