ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

তাসকিন-বিজয়কে রেখেই দুবাইয়ের পথে টাইগাররা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২ ০৩:৪১

এনামুল বিজয় ও তাসকিন আহমেদ। ফাইল ছবি এনামুল বিজয় ও তাসকিন আহমেদ। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ এশিয়া কাপে অংশ নিতে ইতোমধ্যেই (বিকেল সোয়া ৫টা) দুবাইয়ের উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ঢাকা থেকে প্রথমে চট্টগ্রাম বিমানবন্দর, অতঃপর সেখানে এক ঘণ্টার ট্রানজিট শেষে দুবাইয়ের উদ্দেশ্যে উড়াল দিবেন টাইগাররা। তবে এদিন দলের সঙ্গে দুবাইয়ের বিমান ধরা হয়নি ওপেনার এনামুল হক বিজয় ও পেসার তাসকিন আহমেদের।

জানা গেছে, ভিসা জটিলতায় দলের সঙ্গী হতে পারেননি এই দু'জন। সব ঠিক থাকলে এই দুই ক্রিকেটার আগামীকাল (বুধবার) ধরবেন দুবাইয়ের বিমান। এদিকে সবার আগে দুবাইয়ে পৌঁছে গেছেন ওপেনার নাঈম শেখ। শেষ মূহুর্তে এশিয়া কাপ স্কোয়াডে যুক্ত হওয়া এই ওপেনার সেন্ট লুসিয়া থেকে সরাসরি ধরেছে আরব আমিরাতের ফ্লাইট। তবে সেন্ট লুসিয়া থেকে দেশে ফিরে দলের সঙ্গী হয়ে আরব আমিরাতের ফ্লাইট ধরেছেন সাব্বির রহমান। 

এদিন দলের সঙ্গী হয়ে দুবাইয়ের বিমান ধরেছেন নতুন টেকনিক্যাল পরামর্শক শ্রীধরণ শ্রীরাম, পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড, ব্যাটিং কোচ জেমি সিডন্স, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ, ফিল্ডিং কোচ শন ম্যাকডারমট এবং সাপোর্ট স্টাফরা। যদিও ছিলেন না হেড কোচ রাসেল ডমিঙ্গো। গতকাল (সোমবার) এই ফরম্যাট থেকে অব্যাহতি দেওয়া হয়েছে তাকে। তাই হেড কোচ ছাড়াই এশিয়া কাপ খেলবে বাংলাদেশ। 

আগামী ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ মিশন। এরপর আগামী ১ সেপ্টেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবেন সাকিবরা।

এশিয়া কাপের বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মুসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদ উল্লাহ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন ও নাইম শেখ।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।