ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

টি-টেন

আফতাবকে হেড কোচ ঘোষণা করলো বাংলা টাইগার্স

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২ ২৩:০০

আফতাব আহমেদ। ছবি সংগৃহীত আফতাব আহমেদ। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ আবুধাবি টি-টেন লিগের দল বাংলা টাইগার্স আনুষ্ঠানিকভাবে আফতাব আহমেদকে হেড কোচ ঘোষণা করেছে। নিজেদের ফেসবুক পেজে আফতাবকে কোচ করার বিষয়টি জানানো হয়েছে।


পেজে দেখা যায় আফতাবের ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘হার্ডহিটার ব্যাটসম্যান থেকে হার্ড হিটারদের ট্রেনিংদাতা। তিনি আমাদের সঙ্গে আগেও ছিলেন, আমাদের সঙ্গে আবার থাকবেন। আফতাব আহমেদকে আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ মৌসুমে হেড কোচ হিসেবে ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত।’

 

বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত আফতাব বলেন, ‘ঘরে ফেরার অনুভূতি হচ্ছে। আমাদের প্রথম টি-টেন লিগ মিশন খুব উপভোগ করেছিলাম। দারুণ কিছু খেলোয়াড় এবং অসাধারণ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। কোচ হিসেবে প্রথমবার আমার অধীনে দল দ্বিতীয় রানার-আপ হয়েছিল, এবার আমরা চ্যাম্পিয়ন হতে চাই।’

 

বাংলা টাইগার্সের সাথে আফতাবের সম্পর্ক পুরনো। ২০১৯ সালে তিনি দলটি সাথে কাজ করেছেন। সেবার তার পরিচর্যায় তৃতীয় হয়েছিল দলটি। এছাড়াও আফতাবের কোচিং ক্যারিয়ারে সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে লিজেন্ডস অব রূপগঞ্জ এবং চট্টগ্রাম বিভাগীয় দলের কোচের দায়িত্ব পালন করেছেন তিনি। 

বাংলাদেশ জার্সিতে আফতাব ১৬ টেস্ট, ৮৫ ওয়ানডে ও ১১ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০০৪ সালের জাতীয় দলে অভিষেক হয়েছিল এই ডানহাতি ব্যাটারের। সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ২০১০ সালে। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।