ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ডমিঙ্গোর ভাগ্য নির্ধারণ আজ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ আগস্ট ২০২২ ১৯:২২

রাসেল ডমিঙ্গো। ছবি সংগৃহীত রাসেল ডমিঙ্গো। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ  বাংলাদেশ টি-টোয়েন্টি দলের দায়িত্বে রাসেল ডমিঙ্গো থাকছেন কি না তা জানা যাবে ২২ অগাস্ট (সোমবার)। গেল শুক্রবার বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন নিজেই জানিয়েছেন এমন কথা। হেড কোচের সঙ্গে বৈঠক শেষে বিকাল নাগাদ আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত। এদিকে গতকাল বাংলাদেশে এসেছেন অস্ট্রেলিয়ার সাবেক স্পিন সহকারী বোলিং কোচ শ্রীধরন শ্রীরাম।

শ্রীরাম বিমানবন্দর থেকে সরাসরি মিরপুর হোম অফ ক্রিকেটে পা রেখেছিলেন। কথা বলেছেন খেলোয়াড় থেকে শুরু করে কোচ ও বেশ কয়েকজন কর্মকর্তার সাথে। সাকিব-আফিফদের ম্যাচও দেখেছেন। তবে সেখানে উপস্থিত ছিলেন না ডমিঙ্গো। জানা যায় তিনি গিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায়। 

দলের সঙ্গে ডমিঙ্গো না থাকলে তাকে মিস করবেন বলে জানিয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। অবশ্য এই মিস করার যৌক্তিক কারনও তিনি গণমাধ্যমে বলেছেন। 

গতকাল মিরপুরে এশিয়া কাপকে সামনে রেখে ম্যাচের আবহে প্রস্তুতি ম্যাচ খেলেছিল লাল দল ও সবুজ দল। ম্যাচ শেষে মোসাদ্দেক হোসেন সৈকত এক প্রশ্নের জবাবে কথা বলেছেন ডমিঙ্গো প্রসঙ্গে। 

মোসাদ্দেক বলেন, ‘আমার এ ব্যাপারে কোনো ধারণা নেই। এটা বোর্ডের ব্যাপার। একজনের সঙ্গে আপনি যখন কাজ করবেন, তখন তাকে মিস করবেন, এটাই স্বাভাবিক। মোটামুটি দুই-তিন বছরের মতো আমাদের সঙ্গে ছিল। অবশ্যই সেটা মিস করার একটা বিষয়। ’

‍তিনি আরো বলেন, ‘আমরা মিডিয়া থেকে যতটুকু জানতে পেরেছি, টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে সে হয়তো আমাদের সঙ্গে থাকবে, সেই জায়গা থেকে টি-টোয়েন্টিতে তাকে মিস করব। কিন্তু অন্য ফরম্যাটে তো সে আছে। একজন কোচের সঙ্গে অনেক দিন কাজ করেছি। এখন হয়তো নতুন একটা সেটআপ আসবে। সেটার সঙ্গে মানিয়ে নেওয়া, মাঠে গিয়ে পারফর্ম করা অবশ্যই একটু কঠিন হবে। কিন্তু পেশাদার ক্রিকেটার হিসেবে সবাইকে এগুলো নিয়েই চলতে হবে। ’

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।