ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ইনজুরিতে হাসান মাহমুদের এশিয়া কাপ শেষ

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২১ আগস্ট ২০২২ ০১:২৮

হাসান মাহমুদ। ফাইল ছবি হাসান মাহমুদ। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ সকালে সতীর্থদের সঙ্গে ওয়ার্ম আপের পর ফিল্ডিং অনুশীলন করছিলেন হাসান মাহমুদ। ড্রেসিংরুমের সামনে মাঠেই অনুশীলনের সময় পড়ে গেলেন। পায়ের গোড়ালিতে আঘাত পেলেন। পরে টিম বয়দের সাহায্য নিয়ে ড্রেসিংরুমে যেতে হয়েছে ডানহাতি এই ফাস্ট বোলারকে।

পরে জানা গেল, পায়ের গোড়ালি ফুলে গেছে হাসানের। এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন এ তরুণ পেসার। এ ধরনের ইনজুরি সারতে অন্তত ৩ সপ্তাহ লাগবে।

হাসানের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও। শনিবার মিরপুর স্টেডিয়ামে তিনি সাংবাদিকদের বলেছেন, ‘ছেলেটার আসলে দুর্ভাগ্য। যখনই রিদমে আসে, তারপর ইনজুরিতে পড়ে। হাসানের আজকে একটা ইনজুরি হয়েছে। আমি আসলে জানি না পুরোপুরি কী অবস্থা। হয়তো এশিয়া কাপে খেলতে পারবে না।’

হাসানের বদলি কে হবেন, সেটা এখনও ঠিক হয়নি বলেই দাবি সুজনের, ‘এটা আসলে এখনও ঠিক হয়নি। দেখা যাক, ওর ফাইনাল রিপোর্ট আসুক।’

তবে বিসিবি সূত্রে জানা গেছে, হাসানের জায়গায় পেস বোলিং অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরীকে ডাকা হতে পারে এশিয়া কাপের দলে। মৃত্যুঞ্জয় এখন ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন ‘এ’ দলের জন্য। 

ইনজুরি কাটিয়ে জিম্বাবুয়ে সফরে গিয়েছিলেন হাসান। দুর্দান্ত বোলিংও করেছেন দ্রুতগতির এই বোলার। যার ধারাবাহিকতায় তাকে এশিয়া কাপের দলে নেয়া হয়েছে। কিন্তু আবারও ইনজুরিতে ছিটকে পড়লেন হাসান।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।