ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ইনজুরিতে এশিয়া কাপ শেষ হাসান মাহমুদের!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ আগস্ট ২০২২ ০০:২৮

এশিয়া কাপ মিস করতে পারেন হাসান৷ ফাইল ছবি এশিয়া কাপ মিস করতে পারেন হাসান৷ ফাইল ছবি

নট আউট ডেস্কঃ এশিয়া কাপের পঞ্চদশ আসরের পরে পর্দা উঠতে বাকি আর এক সপ্তাহ। এর চোটের কারণে একের পর এক গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে হারিয়ে বিপাকে পড়েছে বাংলাদেশ। চোটের কারণে এশিয়া কাপ মিস করবেন দলের ইনফর্ম ব্যাটার লিটন দাস। শঙ্কা রয়েছে নুরুল হাসান সোহানের খেলা নিয়েও। এবার নতুন করে টিম ম্যানেজমেন্টের কপালে চিন্তার ভাঁজ পেসার হাসান মাহমুদকে নিয়ে। এশিয়া কাপ সামনে রেখে আজ (শনিবার) দলের অনুশীলনে চোট বাঁধিয়েছেন এই পেসার।

প্রথম দিনের অনুশীলনে ফিল্ডিং করতে নেমে পায়ের অ্যাঙ্কেলের চোট পান হাসান। সঙ্গে সঙ্গে এই পেসারকে ছাড়তে হয়েছে মাঠ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী জানান, হাসান অ্যাঙ্কেলে চোট পেয়েছেন। আপাতত এই পেসারকে রাখা হয়েছে মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে। এক্সরের রিপোর্ট পাওয়ার পরেই চোট নিয়ে বিস্তারিত জানা যাবে।

এদিকে ধারণা করা হচ্ছে, হাসানের চোট বেশ গুরুতর। অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হতে পারে তাকে। সেক্ষেত্রে এশিয়া কাপ পুরোটাই মিস করবেন লক্ষীপুর এক্সপ্রেস। তবে সবকিছুই এখন নির্ভর করছে তার এক্সরে রিপোর্টের উপর।

উল্লেখ্য, আগামী ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর আরব আমিরাতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের পঞ্চদশ আসর। যেখানে ‘বি’ গ্রুপে পড়েছে বাংলাদেশ। একই গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান ও শ্রীলঙ্কা। আগামী ৩০ আগস্ট রশিদ খানদের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করবেন সাকিব-রিয়াদরা। একদিন বাদেই স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। 

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।