ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

অবশেষে টস জিতলেন রিয়াদ, ব্যাট করবে বাংলাদেশ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৮ জুলাই ২০২২ ০৯:৫০

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের। ছবি: বিসিবি টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ ডমিনিকায় বৃষ্টিতে সিরিজের প্রথম টি-২০ ভেস্তে গেলেও, দ্বিতীয়টায় দাপুটে জয় তুলেছিল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। তাই সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছে সিরিজ নির্ধারনীতে। জিতলেই সিরিজ ক্যারিবীয়দের, অন্যদিকে সিরিজ হারের সঙ্গে হোয়াইটওয়াশ এড়াতে জয়ের বিকল্প নাই বাংলাদেশের সামনে। 

ডমিনিকার মতো গায়ানায় তৃতীয় ম্যাচের শুরুতে দিয়েছে বৃষ্টি বাগড়া। ভেজা আউট ফিল্ডের কারণে নির্ধারিত সময়ের ৪৫ মিনিট পর হয়েছে টস অনুষ্ঠিত। সিরিজ হার এড়াতে এদিন টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে বাংলাদেশ দলে এসেছে একটি পরিবর্তন। দল থেকে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ। তার পরিবর্তে দলে ফিরেছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ। 

বাংলাদেশ একাদশ: এনামুল হক বিজয়, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, মোসাদ্দেক সৈকত, শেখ মেহেদী, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম। 

উইন্ডিজ একাদশ: কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, সামারাহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক, উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, ডমনিক ড্রাকেস, ওডেন স্মিথ, রোমারিও শেইফার্ড, আকিল হোসেইন, ওবেদ ম্যাককয় ও হেইডেন ওয়ালশ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।