ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্যাটিংয়ে বাংলাদেশ, ম্যাচ গড়াবে ‘১৬’ ওভারে

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ জুলাই ২০২২ ১০:৫৩

ফাইল ছবি ফাইল ছবি

নট আউট ডেস্কঃ অবশেষে ডমিনিকায় শুরু হতে যাচ্ছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটা। এদিন বৃষ্টির কারণে, আউট ফিল্ড ভেজা থাকায় নির্ধারিত সময়ের প্রায় সোয়া এক ঘণ্টা পরে অনুষ্ঠিত হয়েছে টস। এদিকে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। বৃষ্টির কারণে ম্যাচ অনুষ্ঠিত হবে ১৬ ওভার করে।

ডমিনিকার উইন্ডসর পার্কে পাঁচ বছর পর অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক ম্যাচ। যদিও অপেক্ষাটা কিছুটা বেড়েছিল, বৃষ্টির কারণে আউটফিল্ড ভেজা থাকায়। খেলা শুরুর কথা ছিল বাংলাদেশ সময় সাড়ে এগারটায়। তবে সেটি পিছিয়ে শুরু হচ্ছে রাত ১টা ১০ মিনিটে। 

এদিকে প্রথম টি-টোয়েন্টি বাংলাদেশ খেলছে ৫ বোলার নিয়ে। যেখানে তিন স্পিনারের সঙ্গে রাখা হয়েছে দুই পেসার মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামকে। দীর্ঘ ৭ বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন ওপেনার এনামুল হক বিজয়। তবে ফিট হয়ে উঠলেও, পেসার তাসকিনকে এই ম্যাচে বিশ্রামে রেখেছে বাংলাদেশ। 

বাংলাদেশ একাদশ: মুনিম শাহারিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ: কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, শামারাহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়), রভম্যান পাওয়েল, ডেভন থমাস, ওডেন স্মিথ, রোমারিও শেইফার্ড, আকিল হোসেন, ওবেদ ম্যাককয় ও হেইডেন ওয়ালশ।

 

-নট আউট/টিএ

 

 

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।