ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশ সিরিজের দল ঘোষণা উইন্ডিজের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৯ জুন ২০২২ ১০:১৩

দলে নেই রাসেল-হেটমায়াররা। ফাইল ছবি দলে নেই রাসেল-হেটমায়াররা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বাংলাদেশের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে ক্যারবিয়ানরা। দলে একাধিক তারকা ফিরলেও নেই কোন বড় চমক। তবে বাংলাদেশ সিরিজে ক্যারিবীয়রা পাচ্ছে না আন্দ্রে রাসেল ও শিমরন হেটমায়ারকে। প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার গুদাকেশ মোতি।

চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে ফিরেছেন বাঁহাতি পেসার ওবেড ম্যাককয়। এছাড়া দলে ফেরানো হয়েছে উইকেটরক্ষম ব্যাটার ডেভন থমাস ও অলরাউন্ডার কিমো পলকেও। এদিকে টি-টোয়েন্টি দলে নিকোলাস পুরানের ডেপুটি হিসেবে দায়িত্ব পেয়েছেন রভম্যান পাওয়েল। তবে ছুটিতে থাকায় সাদা বলের ক্রিকেটেও জেসন হোল্ডারকে পাচ্ছে না ক্যারিবীয়রা।

আগামী ২ জুলাই থেকে ডমিনিকায় শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে আগামী ৩ ও ৭ জুলাই। দ্বিতীয় টি-২০ ডমিনিকায় অনুষ্ঠিত হলেও, তৃতীয়টি হবে গায়ানায়। এছাড়া ১০, ১৩ ও ১৬ জুলাই হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে গায়ানায়।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল, শারমাহ ব্রুকস, আকিল হোসেইন, আলজেরি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, ওবেদ ম্যাককয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, ডেভন থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

রিজার্ভ- ডমিনিক ড্রাকেস।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ, শারমাহ ব্রুকস, কেচি কার্টি, আকিল হোসেইন, আলজেরি জোসেফ, কাইল মেয়ার্স, গুদাকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল ও জেডন সিলস।

রিজার্ভ- রোমারিও শেফার্ড।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।