ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

চ্যালেঞ্জ থাকলেও সঠিক লেংথ খুঁজে পেয়ে সফল উইন্ডিজ বোলাররা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ জুন ২০২২ ২০:৪৯

বাংলাদেশ উইন্ডিজ সফর৷ ছবি সংগৃহীত বাংলাদেশ উইন্ডিজ সফর৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: অ্যান্টিগায় প্রথম ইনিংসে কেমার রোচের আক্রমণে শুরু হওয়া বিপর্যয় সামলাতে ব্যর্থ পুরো দল৷ প্রাথমিকভাবে স্কোয়াডে না থাকলেও শেষ সময়ে ফিটনেস পরীক্ষায় পাশ করে যুক্ত হয়েছেন মূল একাদশে৷ দিন শেষে জানিয়েছেন সফলতার রহস্য৷

কেমার রোচ বলেছেন, বোলারদের জন্য উইকেট ছিল চ্যালেঞ্জিং। তবে শুরুতেই সঠিক লেংথ খুঁজে পাওয়ার কারনে দ্রুত সফল হওয়া সম্ভব হয়েছে৷

টস হেরে আগে ব্যাট করতে নেমে সাকিবের ৫২ ও তামিমের ২৯ রানে ভর করে ১০৩ রানে থামে বাংলাদেশের প্রথম ইনিংস। দিনের ও ইনিংসের দ্বিতীয় বলেই খালি হাতে ফেরান ওপেনার মাহমুদুল হাসান জয়কে। নিজের পরের ওভার করতে এসে বোল্ড করেন কোনো রান না করা নাজমুল হোসেন শান্তকে।

৩ রানে ২ উইকেট হারানো বংলাদেশ আর ঘুরে দাঁড়াতে পারেনি। আলঝারি জোসেফ, জাইডেন সিলসের (দুজনেই নেন ৩ টি করে উইকেট) সাথে কাইল মায়ের্সের (২ উইকেট) তোপে ১০০ এর নিচে অলআউট হওয়ার শঙ্কা জাগে। শেষ পর্যন্ত ১০০ পেরোনো গেলেও দিন শেষে সুবিধাজনক অবস্থায় নেই বাংলাদেশ।

ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েটের (১৪৯ বলে অপরাজিত ৪২ রান) ব্যাটে ২ উইকেটে ৯৫ রান স্কোরবোর্ডে। এখনো ৮ রানে পিছিয়ে থাকলেও সামগ্রিক অর্থে এগিয়ে স্বাগতিকরা।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।