ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সাকিব ‘১০’ উইকেট নিলে জয়টা সহজ হয়ে যাবে: ইমরুল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ জুন ২০২২ ০৬:১৮

সাকিব আল হাসান ও ইমরুল কায়েস। ফাইল ছবি সাকিব আল হাসান ও ইমরুল কায়েস। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ জাতীয় দলের হয়ে ওপেনার ইমরুল কায়েস শেষবার খেলেছিলেন গত ভারত সফরে। যদিও দুই টেস্টের ওই সিরিজে ইমরুল পূরণ করেন ব্যর্থতার ষোলকলাই। দুই টেস্টের চার ইনিংসে এই ওপেনার সর্বসাকুল্যে রান করেন মোটে ২১। এরপরেই পড়েন দল থেকে বাদ। জাতীয় দলের দরজা বন্ধ প্রায় তিন বছর হতে চললো। ৩৫ বছর বয়সী ইমরুল তবুও স্বপ্ন দেখেন আবারও গায়ে ছাপাবেন দেশের জার্সি।

দীর্ঘদিন ধরেই নেই জাতীয় দলের সঙ্গে না থাকলেও, বিসিবির আয়োজিত বিশেষ ক্যাম্প ‘বাংলাদেশ টাইগার্স’ স্কোয়াডে ঠিকি আছেন ইমরুল কায়েস। তরুণদের সঙ্গে মানিয়ে এই ওপেনারও ছুটছেন নিজের স্বপ্নের পিছু। এদিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজে। তাই দেশে বসেই ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা বাংলাদেশ দলকে ভীষণ মিস করছেন ইমরুল।

আজ (বুধবার) মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইমরুল বলেন, ‘জাতীয় দল অনেক মিস করি। আসলে প্রায় তিন বছর হয়ে গেছে জাতীয় দলে খেলি না।’

নিজের ফেরার ইচ্ছা আছে বলেই তো বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে জয়েন করেছি। নইলে তো বাসায় বসে থাকতাম বা অন্য জায়গায় চলে যেতাম। ইচ্ছা আছে বিধায় চেষ্টা করে যাচ্ছি।’ যোগ করে বলেন এই ওপেনার।

এদিকে আগামীকাল (বৃহস্পতিবার) থেকে অ্যান্টিগায় শুরু হবে বাংলাদেশ ও উইন্ডিজের দুই ম্যাচের টেস্ট সিরিজ। তৃতীয়বারের মতো দায়িত্ব নিয়ে ক্যারিবীয়ানে দলকে সামনে থেকে নেতৃত্ব দিবেন সাকিব আল হাসান। এক সময়কার সতীর্থ হলেও ইমরুলের সঙ্গে সাকিবের সখ্যতা বেশ পুরনো। তাই তো বন্ধু সাকিবকে ক্যারিবিয়ানে টেস্ট জয়ের সহজ পথ বাতলে দিলেন ইমরুল। 

তিনি বলেন, ‘সাকিব যদি দুই ইনিংসে ১০ উইকেট নিয়ে নেয়, তাহলে তো জয় পাওয়া কঠিন নয়। কাজটা অনেক সহজ হয়ে যায়। এছাড়া তাইজুলসহ যারা আছে সবারই সামর্থ্য আছে ১০ উইকেট নেওয়ার। আমার কাছে মনে হয় রোমাঞ্চকর ম্যাচ হবে।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।