ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

ইনজুরিতে দুই টেস্টেই নেই ইয়াসির

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১৫ জুন ২০২২ ০৪:৫৪

ইয়াসির রাব্বি৷ ছবি সংগৃহীত ইয়াসির রাব্বি৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে প্রস্তুতি ম্যাচের প্রথম দিনই পিঠের পেশীতে টান পড়েছিল ইয়াসির আলী রাব্বির। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ৩৯ বলে ১১ রান করে স্বেচ্ছা অবসরে যেতে বাধ্য হয়েছিলেন এ বাংলাদেশি ব্যাটসম্যান।


সেই চোটে এবার ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজেই খেলা হচ্ছে না ইয়াসিরের। দুই টেস্টের সিরিজ থেকে ছিটকে গেছেন এ মিডল অর্ডার ব্যাটসম্যান। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিসিবি।


জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খান বলেছেন, ‘এ ধরনের ইনজুরি সেরে উঠতে ২-৩ সপ্তাহ সময় লাগে। তাই টেস্ট সিরিজে সে খেলতে পারবে না।


গত ১০ জুন প্রস্তুতি ম্যাচের প্রথম দিনেই ব্যথা পেয়েছিলেন ইয়াসির। পরে আর ব্যাটিং, ফিল্ডিং করেননি তিনি। কয়েকদিন বিশ্রামের পরও তার ব্যথা কমেনি। তাই ইয়াসিরের পিঠের এমআরআই স্ক্যান করা হয়েছে। স্ক্যান রিপোর্টে ব্যথা ধরা পড়েছে। মেরুদন্ডের লাম্বার হাড়ে ব্যথা, যেটিকে চিকিৎসা বিজ্ঞানের ভাষায় ডিসকোজেনিক পেইন বলা হয়ে থাকে।

মুশফিকুর রহিম ছুটিতে থাকায় এ সিরিজে মিডল অর্ডারে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়া হয়েছিল ইয়াসিরকে। কিন্তু ইনজুরির দুর্ভাগ্যে ছিটকে গেলেন এ তরুণ। তার জায়গায় নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত টেস্টের একাদশে সুযোগ পেতে পারেন।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।