ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শরিফুলের বলের আঘাতে ছিটকে গেলেন ফার্নান্দো

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৭ মে ২০২২ ২৩:০০

ফার্নান্দোর কনকাশন বদলি কাসুন রাজিথা। ছবি: ইন্টারনেট ফার্নান্দোর কনকাশন বদলি কাসুন রাজিথা। ছবি: ইন্টারনেট

নট আউট ডেস্কঃ চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনের চা বিরতিতে যাওয়ার আগে চলছিল শেষ ওভারের খেলা। ততক্ষণে অ্যাঞ্জেলো ম্যাথুস ও বিশ্ব ফার্নান্দোর জুটি মাথাব্যথার কারণ হয়ে উঠে বাংলাদেশের বোলারদের জন্য। ফার্নান্দোকে আউট করার জন্য বারবার শর্ট বল করে যাচ্ছিলেন পেসার শরিফুল ইসলাম। চা বিরতিতে যাওয়ার ঠিক দুই বলে আগে, শরিফুলের খাটো লেন্থের বল আঘাত হানে ফার্নান্দোর হেলমেটে। শেষ পর্যন্ত বাকি দুই বল খেলে চা বিরতিতে যান ফার্নান্দো।

চা বিরতি থেকে ফিরে অবশ্য বিশ্ব নামেননি মাঠে। ছিলেন সাময়িক বিশ্রামে। তবে আসিথা ফার্নান্দোর বিদায়ে দলের প্রয়োজনে ১১তম ব্যাটার হিসেবে ফের মাঠে নামেন বিশ্ব। খেলেছিলেন আরও ৭টি বল। এর আগে ম্যাথুসের সঙ্গে গড়েন ৪৭ রানের জোট। ১৭ রানে অপরাজিত থেকে এই পেসার ছাড়েন মাঠ।

দ্বিতীয় দিনেই বল হাতে মাঠে নেমেছিলেন ফার্নান্দো। করেছেন চার ওভার। তবে তৃতীয় দিনে আরও চার ওভার বল করেই অস্বস্তি নিয়েই মাঠ ছাড়েন ফার্নান্দো। শেষ পর্যন্ত চট্টগ্রাম টেস্ট থেকে ছিটকেই গেলেন বিশ্ব ফার্নান্দো। এ বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে লঙ্কান টিম ম্যানেজমেন্ট। 

এদিকে বিশ্ব ফার্নান্দোর কনকাশন বদলি হিসেবে লঙ্কানরা মাঠে নামিয়েছেন আরেক পেসার কাসুন রাজিথাকে। মাথায় বাজে ভাবে আঘাত না পেলেয়াও, পরীক্ষা করতে বিশ্ব ফার্নান্দোকে নেয়া হচ্ছে হাসপাতালে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।