ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রস্তুতি ম্যাচ: বৃষ্টির রাজত্বে প্রথম দিনে ৮.৩ ওভার

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১১ মে ২০২২ ০৪:০০

বৃষ্টির কারনে আজ প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। ছবি: বিসিবি বৃষ্টির কারনে আজ প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। ছবি: বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ সকাল থেকেই ঘুমোট আবহাওয়া ছিল বিকেএসপিতে। তারপরই ছড়িয়েছে ঠান্ডা বাতাস। এর মাঝেই টসের আনুষ্ঠানিকতা সেরে দুই দিনের প্রস্তুতি ম্যাচে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা ক্রিকেট দল। শুরুতে ৪০ মিনিট খেলার পরই মাঠ ছাড়তে হয় দুই দলের ক্রিকেটারদের। তারপরই বিকেএসপিতে নামে বৃষ্টি।

সেই বৃষ্টি থামলে মাঠ পুনরায় প্রস্তুত করার চেষ্টা করেন গ্রাউন্ডসম্যানরা। কিন্তু এই পর্ব শেষ না হতেই আবারও বৃষ্টি নামে। দ্রুত বেগে মাঠ, উইকেট ঢাকতে হয় কাভার দিয়ে। যা দেখে হতাশা প্রকাশ করেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা।
ঘূর্ণিঝড় অশনি’র প্রভাবে সৃষ্ট বৃষ্টি প্রস্তুতির সুযোগ দিল না লঙ্কানদের।

পরে দুপুর আড়াইটায় শ্রীলঙ্কা ও বিসিবি একাদশের মধ্যকার প্রস্তুতি ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। আগামীকাল সকাল সাড়ে ৯টায় শুরু হবে দ্বিতীয় ও শেষ দিনের খেলা। আবহাওয়ার উন্নতি না হলে বুধবারও খেলার সম্ভাবনা কম।

বৃষ্টির কারনে আজ প্রথম দিনের খেলা পরিত্যক্ত হওয়ার আগে খেলা হয়েছে মাত্র ৮.৩ ওভার। ১ উইকেটে ১৪ রান তুলেছিল শ্রীলঙ্কা। আসিথা ফার্নান্দো ৭ ও কুশল মেন্ডিস ৫ রানে অপরাজিত আছেন। আউট হয়েছেন শুধু দিমুথ করুনারত্নে। লন্ডন থেকে সোমবার সন্ধ্যায় ঢাকায় এসে মঙ্গলবার বিকেএসপিতে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি তিনি। মুকিদুল ইসলাম মুগ্ধর’র শর্ট বলে উইকেটের পেছনে ক্যাচ দেয়ার আগে লঙ্কান অধিানয়ক ১৮ বলে ২ রান করেন।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।