ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্রীলঙ্কা সিরিজ: বড় চ্যালেঞ্জ দেখছেন সিডন্স

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৬ মে ২০২২ ০৬:৩৪

ছুটি কাটিয়ে ঢাকায় ফিরেছেন সিডন্স। ফাইল ছবি ছুটি কাটিয়ে ঢাকায় ফিরেছেন সিডন্স। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ দক্ষিণ আফ্রিকা সফরের পর ছুটি কাটাতে অস্ট্রেলিয়ায় ফিরে গিয়েছিলেন জেমি সিডন্স। পরিবারের সঙ্গে কিছুদিন কাটিয়ে ইতোমধ্যে ঢাকায় ফিরে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের এই অস্ট্রেলিয়ান ব্যাটিং কোচ। 

বৃহস্পতিবার গুলশানের নর্থ এন্ড কফি ক্যাফে তে বসে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সিডন্স। এবং জানিয়েছেন তার ঢাকায় ফেরার খবর। সবাইকে ঈদ মোবারক জানান তিনি। 

শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম সিরিজে বাংলাদেশের বড় চ্যালেঞ্জ দেখছেন সিডন্স। ফেসবুকে সিডন্স আজ লিখেছেন, ‘আমি ঢাকায় আমার পছন্দের নর্থ এন্ড কফি ক্যাফে তে ফিরেছি। সতেজ হয়েছি পরিবারের সঙ্গে একটা বিরতিতে। ঈদ মোবারক সবাইকে। আমাদের দলের সঙ্গে কাজে ফিরতে মুখিয়ে আছি। শ্রীলঙ্কার বিপক্ষে বড় সিরিজ। আরেকটি বড় চ্যালেঞ্জ, যাদের ভালো বোলিং আক্রমণ আছে।’ 

হেড কোচ রাসেল ডমিঙ্গোসহ বাংলাদেশ দলের বাকি কোচরা ৭ মে’র মধ্যে চলে আসবেন ঢাকায়। আগামী ৮ মে চট্টগ্রামে যাবে বাংলাদেশ দল। পরদিন চট্টগ্রামে শুরু হবে মুমিনুল বাহিনীর ক্যাম্প। 

জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বৃহস্পতিবার বলেছেন, ‘৯ মে থেকে চট্টগ্রামে শুরু হবে ক্যাম্প। এর আগে ৭ তারিখেই চলে আসবেন কোচিং স্টাফের বিদেশি সব সদস্যরা।’

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।