ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

তিন ঘন্টায় এ আর রহমান গাইবেন ৩৫ গান

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২৯ মার্চ ২০২২ ০৬:১১

আগামীকাল মিরপুর মাতাবেন এ আর রহমান। ফাইল ছবি আগামীকাল মিরপুর মাতাবেন এ আর রহমান। ফাইল ছবি

 স্পেশাল করেসপন্ডেন্ট: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব ১০০’ কনসার্টে অংশ নিতে গতকাল রোববার রাতে ঢাকায় আসেন ভারতীয় বিখ্যাত সংগীত শিল্পী এ আর রহমান। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আগামীকাল কনসার্টে অংশ নিবেন অস্কার জয়ী এই ভারতীয় শিল্পী। মাঠে থেকে অনুষ্ঠান উপভোগ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বিসিবি সূত্রে আজ জানা গেছে, এই বিশেষ কনসার্টের উপস্থাপনায় থাকবেন বাংলাদেশি উপস্থাপিকা রুমানা মালিক মুনমুন। 

ইতোমধ্যে কনসার্টের এ আর রহমানের ২৪০ জনের বহর ঢাকায় এসেছে। গতকাল চার্টার্ড ফ্লাইটে ১৪০ জন এসেছেন। যে ফ্লাইটের ব্যয় ১ লাখ ৬০ হাজার ডলার। কনসার্টে তিন ঘন্টায় ৩৫টি গান পরিবেশন করবেন এ আর রহমান। 

বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক সোমবার সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন। মিরপুর স্টেডিয়ামে তিনি বলেন, ‘এ আর রহমান হলো মূল আকর্ষণ। শুধু এ আর রহমানের পার্টে সম্ভবত ৩ ঘণ্টার একটা অনুষ্ঠান হবে। উনি ৩৫টির মতো গান গাইবেন।’

তিনি আরও বলেন, ‘এ ছাড়া আমাদের দেশি শিল্পী আছে, মমতাজ আপা আছেন মাননীয় সংসদ সদস্য উনিসহ আরও দুই-তিনজন লোকাল শিল্পী পারফর্ম করবেন। জাতীয় সঙ্গীতও স্টেজে পারফর্ম করবে। পুরো অনুষ্ঠান আমরা দুই ভাগে ভাগ করেছি। বিকেলে ঘণ্টা দেড়েকের অনুষ্ঠান আর সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত এ আর রহমানের কনসার্ট।’

আগামীকাল বিকেল ৫টা থেকে শুরু হবে কনসার্ট। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে প্রবেশ করবেন সাড়ে ৬টার দিকে। সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত ৩ ঘণ্টা পারফর্ম করবেন এ আর রহমান। এ সময় বঙ্গবন্ধুকে নিয়ে বিসিবির জন্য তার তৈরি করা দুটি গান গাইবেন তিনি। যার একটি বাংলায় অপরটি হিন্দিতে। জানা গেছে, বাংলা গানটির গীতিকার জুলফিকার রাসেল।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।