ঢাকা | মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

ফাঁকা কাউন্টার, কনসার্ট উপলক্ষে নেই উত্তেজনা

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২২ ০০:৫৩

ফাইল ছবি ফাইল ছবি

নিউজ ডেস্কঃ ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’- শিরোনামে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন হচ্ছে ভারতীয় সঙ্গীত শিল্পি এ আর রহমানের কনসার্ট। বঙ্গবন্ধুর জন্ম এবং স্বাধীনতার মাস হিসেবে আগামীকাল মঙ্গলবার, ২৯ মার্চ অনুষ্ঠিত হবে মনোঙ্গ এই কনসার্ট।

আজ (সোমবার) সকাল ১০টা থেকে শুরু হয়েছে কনসার্টের টিকিট বিক্রি। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে স্থাপিত বুথে বিক্রি করা হচ্ছে এই টিকিট। তবে টিকিট কিনতে সাধারণ মানুষের মাঝে নেই কোন উত্তেজনা৷ একপ্রকার ফাঁকা পরে আছে কাউন্টারগুলো৷ ধারনা করা হচ্ছে অতিরিক্ত মূল্যের কারনে এমনটি হয়েছে৷  

‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ - কনসার্টের আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এরই মধ্যে তারা টিকিটের মূল্য প্রকাশ করেছে। তিন ক্যাটাগরিতে বিক্রি করা হবে এ আর রহমানের কনসার্টের টিকিট।

সর্বোচ্চ ক্যাটাগরি হচ্ছে প্লাটিনাম। স্টেজের সামনে, মাঠে বসেই যারা কনসার্ট উপভোগ করতে পারবেন, তারা হচ্ছেন প্লাটিনাম। এই ক্যাটাগরির টিকিট কিনতে খরচ করতে হবে ১০ হাজার টাকা।

মাঠে বসে গান শোনার জন্য আরও একটি ক্যাটাগরি নির্ধারণ করা হয়েছে। গোল্ড। এই ক্যাটাগরির টিকিট বিক্রি হবে ৫ হাজার টাকা করে। আর ক্লাব হাউজ তথা গ্যালারিতে বসে যারা গান উপভোগ করবেন, তাদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা করে।

 

-নট আউট/এমআরএস/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।